গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে মাঠেই মৃত্যু আলজেরিয়া ফুটবলারের

চিকিৎসার পরে ফের খেলা শুরু করেন লৌকার। কিন্তু দশ মিনিট পরে ফের মাঠের মধ্যে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় তাঁর।

ম‍্যাচ চলাকালীন মাঠে মৃত্যু হল এক ফুটবলারের। ঘটনাটি ঘটেছে আলজেরিয়ার( Algerian) ঘরোয়া লিগে। আলজেরিয়ার ঘরোয়া লিগের খেলা চলাকালীন নিজের দলের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষ হয় আলজেরিয়া ফুটবলার সোফিয়ানে লৌকারের। তার কিছু ক্ষণ পরেই মৃত্যু হয় তাঁর।

এদিন স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত শনিবার খেলা চলাকালীন ফুটবল ক্লাব এমসি সাইদার অধিনায়ক লৌকারের সঙ্গে তাঁর দলের গোলরক্ষকের সংঘর্ষ হয়। এরপর মাঠেই পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়। চিকিৎসার পরে ফের খেলা শুরু করেন লৌকার। কিন্তু দশ মিনিট পরে ফের মাঠের মধ্যে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। পরে চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃ়ত্যু হয়েছে লৌকারের। এই খবর আসার পরে বন্ধ হয়ে যায় খেলা। কান্নায় ভেঙে পড়েন দু’দলের ফুটবলাররা।

আরও পড়ুন:Virat Kohli: টসে জিতে কেন ব‍্যাট নিলেন বিরাট? জানালেন ভারত অধিনায়ক

Previous articleবিজেপির পুর বিপর্যয়ের অন্তর্তদন্তে শুভেন্দুর বিরুদ্ধে তোপ
Next articleবিজেপির বিরুদ্ধে মতুয়া বিদ্রোহ, হস্তক্ষেপ করতে হচ্ছে নাড্ডাকে