Liston Colaco: ‘গোয়ার বিরুদ্ধে গোলটাই চলতি আইএসএলে সেরা গোল’, বললেন কোলাসো

'হোটেলে ফিরে আমি গোলটা দেখে অনেক উত্তেজিত হয়ে পড়েছিলাম। আমার মনে হয় পাঁচ গোলের মধ্যে গোয়ার বিরুদ্ধে গোলটিই সেরা'।

নতুন কোচের হাত ধরে আবারও জয়ের ছন্দে ফিরেছে এটিকে মোহনবাগান ( Atk Mohunbagan)। নর্থইস্ট ইউনাইটেডের (Northeast United) পর এফসি গোয়ার ( Fc goa) বিরুদ্ধে দুরন্ত গোল পেয়েছেন বাগান তারকা লিস্টোন কোলাসো। চলতি আইএসএলে পাঁচ গোল করে ফেলেছেন তিনি। নিজের এই পারফরম্যান্সে উচ্ছসিত কোলাসো। বললেন, প্রতি ম‍্যাচেই নিজের ছাপ ফেলে যেতে চাই।

এদিন সাংবাদিক সম্মেলনে কোলাসো বলেন,” আমার লক্ষ্য হল এক একটি ম্যাচ ধরে চলা। প্রতি ম‍্যাচেই নিজের সেরা পারফরম্যান্স দিতে চাই। আমরা আবারও প্রথম চারে এসেছি। রয় কৃষ্ণার গোলও খুব ভালো হয়েছে। ও আবার গোল করতে শুরু করেছে। এটা ভাল দিক। রয় একজন অসামান্য ফুটবলার। ওকে আদর্শ মানা হয়। আমাদের এখনও অনেক ম্যাচ বাকি রয়েছে। এটি একটি লম্বা লিগ। জেতার ধারাটা বজায় রাখতে হবে। জেতার পরেও, আমাদের ম্যাচে একাধিক ভুল রয়েছে। এর পরের ম্যাচ হায়দ্রাবাদের বিরুদ্ধে। এটি একটি শক্তিশালী দল। আমাদের আরও সতর্ক করতে হবে।”

বুধবার গোয়ার বিরুদ্ধে দুরন্ত গোল করেন কোলাসো। যা নিয়ে চর্চায় ফুটবল মহল। এই গোল নিয়ে কোলাসো বলেন,” অনেকে বলছে যে বুধবার আমার গোলটি বিশ্বমানের এবং এই গোলটি এই বছরের আইএসএলের সেরা গোলগুলির মধ্যে পড়বে। কিন্তু সত্যিটা হল, আমি গোলে লক্ষ্য করে বল মেরেছিলাম। আমি ভাবতে পারিনি বলটা এতটা বাঁক নেবে। গোলটা টিভিতে বারবার দেখানো হয়েছে। হোটেলে ফিরে আমি গোলটা দেখে অনেক উত্তেজিত হয়ে পড়েছিলাম। আমার মনে হয় পাঁচ গোলের মধ্যে গোয়ার বিরুদ্ধে গোলটিই সেরা। আমি নিয়মিত দুরপাল্লার শট অনুশীলন করি। হয়ত তার সুবিধাও আমি পেয়েছি। আমি এই গোলটা আমার মাকে উতসর্গ করতে চাই।”

আরও পড়ুন:Sourav Ganguly: স্থিতিশীল সৌরভ, তবে এখনই ছাড়া পাচ্ছেন না হাসপাতাল থেকে, শুক্রবার রিপোর্ট দেখে হবে পরবর্তী সিদ্ধান্ত

Previous articleআগের সরকারগুলি উত্তরাখণ্ডকে দু’হাতে লুটেছে, প্রকল্প উদ্বোধনে গিয়ে নিশানা মোদির
Next articleBratya Basu:গর্বিত বাংলা! সাহিত্য অ্যাকাডেমি পুরস্কার পাচ্ছেন ব্রাত্য বসু