সপরিবারে করোনায় আক্রান্ত বাবুল সুপ্রিয়, ককটেল থেরাপির খরচ কমানোর আবেদন কেন্দ্রকে

৬১ হাজার টাকা দামের ককটেল ওষুধ আক্রান্তদের দেওয়া হচ্ছে

এবার সপরিবারে করোনায় (Corona) আক্রান্ত সঙ্গীত শিল্পী তথা তৃণমূল (TMC) নেতা বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এই নিয়ে তৃতীয়বার করোনা আক্রান্ত হলেন তিনি। আজ, মঙ্গলবার টুইটে বাবুল নিজেই সেকথা জানিয়েছেন। একইসঙ্গে প্রাক্তন সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জানিয়েছেন, তাঁর স্ত্রী, বাবা এবং তাঁর বেশ কয়েকজন স্টাফও কোভিড পজিটিভ। পাশপাশি, এই মুহূর্তে করোনা চিকিৎসায় যে ককটেল থেরাপি প্রয়োগ করা হচ্ছে, তার খরচ কমানোর জন্য কেন্দ্রের কাছে আবেদন জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা আসানসোলের প্রাক্তন বিজেপি (BJP) সাংসদ।

টুইটে বাবুল মনসুখ মাণ্ডব্য ও অমিত শাহকে (Amit Sah) ট্যাগ করে লেখেন, ”আমি, আমার স্ত্রী, আমার বাবা, আমার একাধিক স্টাফ করোনা পজিটিভ। কিন্তু আমার চিন্তা, ৬১ হাজার টাকা দামের ককটেল ওষুধ আক্রান্তদের দেওয়া হচ্ছে। আমার বাবার বয়স ৮৪, তাঁকে এখনই এই ইঞ্জেকশন দিতে হবে এবং এখনই এটি কিনতেও হবে আমাকে। আমি তার ব্যবস্থা করে নেবো। কিন্তু আর্থিকভাবে পিছিয়ে পড়া গরিব মানুষ এটি কীভাবে কিনবে? যেহেতু ভ্যাকসিনের দুটি ডোজ পাওয়া মানুষও সংক্রমিত হচ্ছেন, তাই ভ্যাকসিন অভিযানের পাশাপাশি সরকারি হাসপাতালেও এই ইঞ্জেকশনটি পাওয়ার ব্যবস্থা সরকারকে করতে হবে। টিকাকরণ জরুরি কিন্তু, ককটেল এই মুহূর্তে বেশি প্রয়োজনীয়।”

গত বছর করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীনও করোনা আক্রান্ত হয়েছিলেন বাবুল সুপ্রিয়। আক্রান্ত হন তাঁর স্ত্রীও। গত ২৫ এপ্রিল দ্বিতীয়বার করোনা আক্রান্ত হন তিনি। সেই সময়ে টালিগঞ্জের বিজেপি প্রার্থী ছিলেন তিনি। ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পরও করোনা আক্রান্ত হন। কোনও উপসর্গ ছিল না। হোম আইসোলেশনে ছিলেন। বাবুল তখন ট্যুইট করে জানান, ‘আসানসোলে ভোট দিতে পারব না বলে খারাপ লাগছে।’

এর আগে ২০২০ সালের নভেম্বরে করোনার কারণে বাবুল হারিয়েছিলেন তাঁর মা সুমিত্রা বড়ালকে। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বাবুলের মা। পরে রিপোর্ট নেগেটিভ এলেও শেষরক্ষা হয়নি। মাল্টিঅর্গান ফেলিওর হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন সুমিত্রাদেবী। এদিন টুইটে সেকথাও উল্লেখ করেছেন বাবুল।

আরও পড়ুন:Covid in kolkata: ফের ওমিক্রন উদ্বেগ, কলকাতা থেকে দুবাইগামী বিমানে ৫ করোনা আক্রান্তের হদিশ

Previous articleCovid in kolkata: ফের ওমিক্রন উদ্বেগ, কলকাতা থেকে দুবাইগামী বিমানে ৫ করোনা আক্রান্তের হদিশ
Next articleAccident:খড়গপুরে মর্মান্তিক দুর্ঘটনা! ঘটনাস্থলেই মৃত ৩ শিশু, আহত ১