Arijit Singh: করোনায় আক্রান্ত সস্ত্রীক অরিজিৎ সিং, রয়েছেন হোম আইসোলেশনে

কোভিড পজিটিভ গায়ক অরিজিৎ সিং ও তাঁর স্ত্রী কোয়েল রায়। শনিবার সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্তের কথা জানিয়েছেন খোদ গায়ক। বর্তমানে তাঁরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। জানা গিয়েছে, গায়কের মৃদু উপসর্গ রয়েছে।  তিনি সোশ্যাল মিডিয়ায় আনুরাগীদের আশ্বস্ত করে জানান, তিনি ও তাঁর স্ত্রী উভয়েই এখন ভালো আছেন।

বলিউডেও বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বাদ পড়েননি গানের জগতের মানুষরাও। সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম। এই ভাইরাস বেঁধেছে গায়ক-সঙ্গীত পরিচালক বিশাল দাদলানিও। এ বার তালিকায় নতুন সংযোজন অরিজিৎ।

বলিউডের পাশাপাশি টলিপাড়ায় একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন কোভিডে। প্রতিনিয়তই দীর্ঘ হচ্ছে আক্রান্তের তালিকাও। শনিবার সপরিবারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে, কোভিড পজিটিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্রেরও। দিন দুই ধরে জ্বর। সঙ্গে গলা ব্যথা, কাশি, গা-হাত-পা মাথায় প্রচণ্ড যন্ত্রণা। পাশাপাশি করোনা থাবা বসিয়েছে অভিনেতা কৌশিক সেনের বাড়িতেও। ছেলে অভিনেতা ঋদ্ধি সেন ও স্ত্রী রেশমি সেনের সঙ্গে করোনা আক্রান্ত কৌশিক সেন। অন্যদিকে বছরের প্রথম দিনেই করোনা আক্রান্তের খবর দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। তারপর একে একে আক্রান্ত হন পার্নো মিত্র, সস্ত্রীক রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, কবি শ্রীজাত সহ বহু জন। যদিও প্রত্যেকেই বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। দুর্বলতা কাটিয়ে ইতিমধ্যেই সুস্থও হয়ে উঠেছেন অনেকেই।

আরও পড়ুন- চলতি বছরের প্রথম পর্বের বিধানসভার নির্বাচনগুলি দেশের পরবর্তী রাষ্ট্রপতি নির্বাচনের ফলাফলে প্রভাব ফেলবে

Previous articleSunil Gavaskar: পুজারার প্রশংসায় গাভাস্কর, তুলনা করলেন হাসিম আমলার সঙ্গে
Next article১৫ ফেব্রুয়ারির মধ্যে চরম সীমায় পৌঁছবে দেশে করোনার তৃতীয় ঢেউ: IIT মাদ্রাজ