India Team: ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্টে প্রথম দিনের শেষে ১ উইকেট হারিয়ে ১৭ রান প্রোটিয়াদের, দুরন্ত ইনিংস বিরাটের

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমে ব‍্যাট করতে নেমে ২২৩ রান করে ভারতীয় দল।

ভারত-দক্ষিণ আফ্রিকা ( india-South Africa) তৃতীয় টেস্টে প্রথমে ব‍্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২২৩ রান করল ভারতীয় দল( India Team), দিনের শেষে ১ উইকেট হারিয়ে ১৭ রান প্রোটিয়াদের।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি( virat kohli) । প্রথমে ব‍্যাট করতে নেমে ২২৩ রান করে ভারতীয় দল। ভারতের হয়ে লড়াই করেন অধিনায়ক বিরাট কোহলি। ৭৯ রান করেন কোহলি। ৪৩ রান করেন চেতেশ্বর পুজারা। ২৭ রান করেন ঋষভ পন্থ। কে এল রাহুল করেন ১২ রান করেন। ১৫ রান করেন ময়ঙ্ক আগরওয়াল। প্রোটিয়াদের হয়ে ৪ উইকেট নেন রাবাডা। ৩ উইকেট নেন মাক্রো জনসেন। একটি করে উইকেট নেন ওলিভার, লুঙ্গি এনগিডি এবং মহারাজ।

জবাবে ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় দক্ষিণ আফ্রিকা। ৩ রানে আউট হন এলগার। প্রোটিয়াদের হয়ে ক্রিজে রয়েছেন মার্কাম এবং মহারাজ। ভারতের হয়ে একটি উইকেট নেন যশপ্রীত বুমরাহ।

আরও পড়ুন:IPL: ঠিক হয়ে গেল আইপিএল নিলামের দিন, হতে চলেছে এই তারিখে

Previous articleIPL: ঠিক হয়ে গেল আইপিএল নিলামের দিন, হতে চলেছে এই তারিখে