Spanish Super Cup: স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ, সেমিফাইনালে ৩-২ গোলে হারাল বার্সিলোনাকে

রিয়ালের হয়ে গোলটি করেন ভিনিসিয়াস জুনিয়র, করিম বেঞ্জেম এবং ফেডেরিকো ভালভার্দে।

স্প্যানিশ সুপার কাপের (Spanish Super Cup) সেমিফাইনালে দুরন্ত জয় পেল রিয়াল মাদ্রিদ (Real Madrid)। বুধবার মাঝরাতে তারা ৩-২ গোলে হারাল এফসি বার্সিলোকে ( Fc Barcelona)। রিয়ালের হয়ে গোলটি করেন ভিনিসিয়াস জুনিয়র, করিম বেঞ্জেম এবং ফেডেরিকো ভালভার্দে। এই জয়ের ফলে স্প‍্যানিশ সুপার কাপের ফাইনালে নিজেদের জায়গা পাকা করল লস ব্লাঙ্কোস।

ম‍্যাচে এদিন শুরু থেকেই জমে ওঠে বার্সা বনাম রিয়াল মাদ্রিদ ম‍্যাচ। তবে এরই মাঝে গোল করে রিয়ালকে এগিয়ে দেন ভিনিসিয়াস জুনিয়ার। ম‍্যাচের ২৫ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে দেন তিনি। তবে এর পরই পাল্টা আক্রমণ চালায় বার্সা। ম‍্যাচের ৪১ মিনিটে গোল করে বার্সার হয়ে সমতা ফেরান লুক ডি’জং। যার ফলে প্রথমার্ধে খেলার ফলাফল থাকে ১-১।

এরপর ম‍্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় দু’দল। যার ফলে ম‍্যাচের ৭২ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে দেন বেঞ্জিমা। তবে বার্সার হয়ে ১০ নম্বর জার্সিধারী সেই সময়েই জ্বলে উঠেন। ৮৩ মিনিটে গোল করে বার্সায় হয়ে সমতা আনেন আন্সু ফাতি। ম্যাচে দ্বিতীয়বার ব্লগরানাকে সমতায় ফিরিয়ে আনেন। এরপর ৯০ মিনিটেও ম্যাচের মীমাংসা না হওয়ায়, খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। পরিবর্ত হিসেবে নামা ফেডরিকো ভালভার্দে ৯৮ মিনিটে রিয়ালকে ম্যাচে তৃতীয়বার লিড এনে দেন। এরপর আক্রমণে গেলেও গোলের ব‍্যবধান বাড়াতে ব‍্যর্থ হয় বার্সা।

আরও পড়ুন:Sc Eastbengal: পেরোসোভিচ বিতর্কে একের পর এক যুক্তি এসসি ইস্টবেঙ্গলের

Previous articleময়নাগুড়ির রেল দূর্ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের