Sc Eastbengal: পেরোসোভিচ বিতর্কে একের পর এক যুক্তি এসসি ইস্টবেঙ্গলের

অভিযোগ ক্রোয়েশিয়ান ফুটবলারের শাস্তি কমানো নিয়ে এআইএফএফের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে ছিলেন না লাল-হলুদের কোনও প্রতিনিধি দল।

আন্তোনিও পেরোসোভিচের ( Antonio Perosevic ) শাস্তির ইস্যুতে নতুন করে বিতর্কে এসসি ইস্টবেঙ্গল ( Sc Eastbengal)। অভিযোগ ক্রোয়েশিয়ান ফুটবলারের শাস্তি কমানো নিয়ে এআইএফএফের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে ছিলেন না লাল-হলুদের কোনও প্রতিনিধি দল। যার ফলে পেরোসোভিচের পাঁচ ম্যাচের নির্বাসন এবং এক লক্ষ টাকার জরিমানা কমার যেটুকু সম্ভাবনা ছিল তাও হাতছাড়া হয়েছে। সেই বিষয়ে নিয়ে সমর্থকদের রোষের মুখে পড়েন শ্রী সিমেন্ট কর্তারা। আর সেই বিতর্ক ঢাকতে একের পর এক সাফাই দিয়ে চলেছে লগ্নিকারী সংস্থা।

বুধবার লগ্নিকারী সংস্থার তরফে বলা হয়েছিল, অভিযোগের সঙ্গে বাস্তব পরিস্থিতির সঙ্গে কোনও সম্পর্ক নেই। শৃঙ্খলারক্ষা কমিটি নাকি আগেই এসসি ইস্টবেঙ্গলকে ইঙ্গিত দিয়েছিল তাদের ক্রোয়েশিয়ার ফুটবলারের শাস্তি এবং জরিমানা কমার কোনও সম্ভাবনা নেই। আর বৃহস্পতিবার আরও একটি বিজ্ঞপ্তি জারি করে লাল-হলুদ ম‍্যানেজমেন্ট। যেখানে তারা জানায় যে তাদের আইনজীবীরা পরামর্শ দিয়েছিল পেরোসোভিচের শাস্তির বিরুদ্ধে আপিল করে লাভ হবে না। তাই আর ওই বৈঠকে উপস্থিত হননি কেউ।”

আর এখানেই উঠছে প্রশ্ন। যদি আইনজীবীরা আপিল না করার জন্য পরামর্শ দিয়েই থাকে, তাহলে কেন ৬০ হাজার টাকা খরচ করে আপিল কমিটির কাছে পেরোসোভিচের শাস্তি কমানোর আবেদন করেছিল এসসি ইস্টবেঙ্গল ম‍্যানেজমেন্ট ? যদি আপিল নাই বা করবে, তাহলে কেন আপিল কমিটি শুনানির বৈঠক ডাকবে? তবে কি আইনজীবীদের কথা না মেনে আপিল করেছে এসসি ইস্টবেঙ্গল? যদিও এই নিয়ে কোন উত্তরই পাওয়া যায়নি লাল-হলুদ ম‍্যানজমেন্টের পক্ষ থেক।

আরও পড়ুন:Ipl: ২০২২ আইপিএল আয়োজনের জন‍্য এই দুই দেশকে বিকল্প ভাবছে বিসিসিআই : সূত্র

Previous articleDankuni:কাজ আছে বলে বিধবা মহিলাকে নিয়ে উধাও স্বামী, পুলিশের দ্বারস্থ স্ত্রী
Next articleকরোনার পরবর্তী ভ্যারিয়েন্টের জন্য প্রস্তুতি নিন এখন থেকে: মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বার্তা মোদির