Anushka Sharma: কোহলির টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর ‘বিরাট বার্তা’ অনুষ্কা শর্মার

বিরাটের টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর এক আবেগঘন পোস্ট করলেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা। রবিবার দুপুরে সেই বার্তা পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গত শনিবারই টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন বিরাট কোহলি ( Virat Kohli)। তারপর থেকে নানান মহল থেকে প্রতিক্রিয়া আসছে বিরাটের জন‍্য। বিসিসিআই প্রেসিডেন্ট (Bcci President) সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly), রোহিত শর্মা ( Rohit Sharma) থেকে শুরু করে প্রাক্তন কোচ রবি শাস্ত্রী( Ravi Shastri) । সবাই শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলিকে। আর এবার বিরাটের টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর এক আবেগঘন পোস্ট করলেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা( Anushka Sharma)। রবিবার দুপুরে সেই বার্তা পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এদিন অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় লেখেন,” আমার ২০১৪ সালের সেই দিনটার কথা মনে পড়ে যাচ্ছে, যে দিন তুমি এসে বলেছিলে যে ধোনি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ায় তোমাকে টেস্টের অধিনায়ক করা হয়েছে। আমার মনে আছে সে দিনই আমি, তুমি ও ধোনি বসে গল্প করছিলাম। যখন ধোনি মজা করে বলছিল কত তাড়াতাড়ি তোমার দাড়ি পাকতে শুরু করবে। সে দিন থেকে আমি তোমার দাড়ি পাকতেই শুধু দেখিনি, মানুষ হিসাবে তোমার উন্নতি দেখেছি। ভারতীয় দলের অধিনায়ক হিসাবে তোমার উন্নতি দেখে আমি গর্বিত। তুমি দলকে অনেক সাফল্য দিয়েছ। তবে এই সময়ে তোমার ভেতরের উন্নতি দেখে আমি আরও গর্বিত। তুমি ভান করতে পার না। এই গুণটাই তোমাকে আমার চোখে মহান করে তুলেছে। কারণ সবাই তোমার পবিত্র ইচ্ছাটাকে দেখতে পায়। কিন্তু সবাই সেটা বুঝতে পারে না। তারা সত্যিই ভাগ্যবান যারা তোমার চোখের গভীরে তোমার মনটা দেখতে পায়। তোমার মধ্যেও অনেক খুঁত রয়েছে। কিন্তু তুমি কোনও দিন সেগুলো লুকনোর চেষ্টা করনি। সব সময় সত্যের পাশে দাঁড়িয়েছ। তুমি কোনও দিন পদের লোভ করনি। কারণ কেউ যখন কোনও কিছুকে খুব জোরে চেপে ধরে থাকতে চায় তখন সে নিজেকে সীমিত করে ফেলে। কিন্তু তুমি তো অসীম। এই সাত বছরে তুমি যা শিখেছ তা তোমার কাছ থেকে আমাদের মেয়েও শিখবে।”

আরও পড়ুন:India Team: জয় দিয়ে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের অভিযান শুরু ভারতের


Previous articleঘুম ভেঙেছে প্রশান্ত মহাসাগরের আগ্নেয়গিরির, বাহান্ন হাজার ফুট উঁচুতে লাভা
Next articleCAA লাগুর দাবিতে জোরালো আন্দোলনের পথে? ‘বিদ্রোহী’ শান্তনুর বৈঠক ঘিরে জল্পনা