ভায়াগ্রার সঙ্গে শ্যাম্পেন! উদ্দাম যৌনতার নেশায় আশঙ্কাজনক যুবক

তৃতীয় বিবাহবার্ষিকীতে স্ত্রীকে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্বামী। যৌন মিলন উপভোগ করার জন্য ভায়াগ্রা খান  স্বামী। কিন্তু, সঙ্গমের সময় চরম উত্তেজনার মুহূর্তে ক্ষতিগ্রস্ত হয় পুরুষ সঙ্গীর গোপনাঙ্গ। ঘটনায় পড়েছে হইচই।
যৌন জীবন উপভোগ করার পাশাপাশি স্ত্রীকে ‘সারপ্রাইজ’ দিতে চেয়েছিলেন লিভারপুলের বাসিন্দা রব অ্যান্ড্রুজ। স্ত্রী ইসাবেলার উলফের সঙ্গে তিনটি বছর যেন ‘স্বপ্নের মতো পথচলা।’ সমস্তকিছুই স্বপ্নের মতো সুন্দর লাগছিল তাঁদের কাছে। কী বিপদ যে তাঁদের জন্য ওঁত পেতে আছেন, তা তাঁরা বুঝতে পারেননি।
জানা গিয়েছে, স্ত্রী ইসাবেলার সঙ্গে সঙ্গমের আগে প্রচুর মদ্যপান করেছিলেন রব। এখানেই শেষ নয়, ভায়াগ্রাও সেবন করেন তিনি। এরপর সঙ্গমে লিপ্ত হন তাঁরা। প্রথমে কোনও অসুবিধা হয়নি। কিন্তু, সঙ্গমের সময় চরম মুহূর্তে আঘাত পায় রবের গোপনাঙ্গ। যন্ত্রণায় কাতরাতে শুরু করেন তিনি। রক্তে ভেসে যায় গোটা খাট। চিৎকার শুনে ঘোর কাটে ইসাবেলারও। তড়িঘড়ি রব অ্যান্ড্রুজকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসাপাতালে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই ব্যক্তি।

আরও পড়ুন- বিজেপি ছাড়লেই আর টিকিট নয় সমাজবাদী পার্টিতে!

যৌন জীবন উপভোগ করতে গিয়ে এমন বিপদে পড়তে হবে ভাবেননি এই দম্পতি। জানা গিয়েছে, প্রেম করে বিয়ে করেছিলেন রব অ্যান্ড্রুজ ও তাঁর স্ত্রী ইসাবেলা উলফ। স্বপ্নের মতো দিন কাটাচ্ছিলেন তাঁরা। একে অপরের হাত ধরে সুখেই কাটছিল জীবন। তাঁদের পরিচিতরা জানাচ্ছেন, ইসাবেলা এবং রব নিজেদের যৌন জীবন উপভোগের বিষয় নিয়ে কখনও রাখঢাক করেননি। তৃতীয় বিবাহ বার্ষিকীতে তিনি স্ত্রীকে ‘সারপ্রাইজ’ দিতে চেয়েছিলেন। হোটেল বুক করে করেছিলেন বিস্তর আয়োজন। কিন্তু, বিপদ যে ওঁত পেতে বসে রয়েছে তা স্বপ্নেও ভাবতে পারেনি এই দম্পতি।
মদ্যপানের জেরে নেশায় ডুবেছিলেন তাঁরা। তার উপর ভায়াগ্রা। এর জেরেই চরম উত্তেজিত হয়ে পড়েন রব। সঙ্গমের সময় চরম উত্তেজনার মুহূর্তে বিপত্তি ঘটে যেতে পারে সেই দিকে হুঁশ ছিল না তাঁর। জানা গিয়েছে, যৌনাঙ্গ ভাঙার পর যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই ব্যক্তি। ঘটনাটি নিয়ে আলোড়ন পড়েছে লন্ডনে। বিবাহবার্ষিকীর দিনে এই ধরনের বিপত্তির মুখে পড়তে হবে দম্পতিকে, তা বোধহয় স্বপ্নেও ভাবেনি কেউ।

Previous articleRohit Sharma: বিরাট প্রসঙ্গে এবার প্রতিক্রিয়া রোহিত শর্মার
Next articleরবিবাসরীয় সকালে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল দত্তপুকুর লোকাল