দলীয় কোন্দলে জর্জরিত বিজেপি, ‘বিক্ষুব্ধ’ শান্তনুদের কড়া বার্তা দিলীপের

ছন্নছাড়া অবস্থা বঙ্গ বিজেপির(BJP)। দলের কমিটিতে যোগ্য নেতৃত্ব গুরুত্ব না পাওয়ায় শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন শান্তনু ঠাকুর(Shantanu Thakur) সহ একাধিক বিধায়ক। পরিস্থিতি সামাল দিতে বিজেপি শীর্ষ নেতৃত্ব সব কমিটি ভেঙে দিলেও ক্ষোভ মিটছে না। দফায় দফায় চলছে বিক্ষুব্ধদের বৈঠক। এই পরিস্থিতিতেই এবার নাম না করে শান্তনু ঠাকুরকে বার্তা দিয়ে বিক্ষুব্ধদের শৃঙ্খলার পাঠ পড়ালেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ(DilipGhosh)।

বুধবার সাংবাদিক বৈঠক করে বিক্ষুব্ধদের বার্তা দিয়ে দিলীপ ঘোষ জানিয়ে দিলেন, দলের একটা নিয়মশৃঙ্খলা আছে। যারা নতুন এসেছে তারা সে সব জানে না। দলের শৃঙ্খলা রক্ষা কমিটি সে সব দেখছে। মন্ত্রী, নেতা যেই হোন তার বিরুদ্ধে উপযুক্ত তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি নাম না করে শান্তনু ঠাকুর প্রসঙ্গে দিলীপ ঘোষ জানালেন, উনি একটি ধর্মীয় সংগঠন থেকে এসেছেন। কয়েকদিন মাত্র দলে এসেছেন। দল ওকে সাংসদ করেছে, মন্ত্রী পদও দিয়েছে। দলের পক্ষ থেকে সবার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন:Jahar Sarkar: ইতিহাস ভোলাতে চাইছে মোদি সরকার: তীব্র কটাক্ষ জহর সরকারের

উল্লেখ্য, বিজেপি রাজ্য কমিটিতে পুরনো নেতাকর্মীরা জায়গা না পাওয়ায় অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে তাঁর অপসারণ চেয়েছেন শান্তনু ঠাকুর সহ একাধিক বিজেপি নেতৃত্ব। বর্তমানে সেই ক্ষোভ ক্রমশ তীব্র আকার ধারণ করছে। দফায় দফায় বৈঠকের পাশাপাশি ঐক্যবদ্ধ বিক্ষুব্ধরা শান্তনু ঠাকুরের উপস্থিতিতে সোমবার দুপুরে বনভোজনও করেছেন। এহেন পরিস্থিতির মাঝেই এবার বিদ্রোহীদের কড়া বার্তা দিলেন দিলীপ ঘোষ।

Previous articleভার্চুয়াল নয় সশরীরে হোক শুনানি, দাবি আইনজীবীদের
Next article‘বন্ধু’ রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয় জগতে কামব্যাক করছেন বাবুল !