Ipl: কবে থেকে শুরু হবে আইপিএল? জানালেন বিসিসিআই বোর্ড সচিব

কবে থেকে শুরু হবে ভারতের এই জনপ্রিয় ক্রিকেট লিগ, সমর্থকদের কাছে তা বড় প্রশ্ন। শনিবার সেই প্রশ্নের উত্তর দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড সচিব জয় শাহ।

করোনার ( Corona) কারণে ২০২০ এবং ২০২১ সালে আইপিএল (Ipl) অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতে। তবে চলতি বছর ভারতের মাটিতে আইপিএল আয়োজন করতে মরিয়া বিসিসিআই(Bcci)। তবে কবে থেকে শুরু হবে ভারতের এই জনপ্রিয় ক্রিকেট লিগ, সমর্থকদের কাছে তা বড় প্রশ্ন। শনিবার সেই প্রশ্নের উত্তর দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড সচিব জয় শাহ। বললেন মার্চেই শেষেই হবে আইপিএল।

এদিন শাহ বলেন,” মার্চের শেষ সপ্তাহে আইপিএল শুরু করতে চাই আমরা। মে মাসের শেষ পর্যন্ত তা চলবে। বেশির ভাগ দলের মালিকরাই ভারতে প্রতিযোগিতা আয়োজন করার পক্ষপাতী। এমনকি বোর্ডও চায় দেশের মাটিতে আইপিএল আয়োজন করতে।”

এরপাশাপাশি জয় শাহ বলেন,” ভারতে আইপিএল আয়োজন করার সব রকম চেষ্টা করব আমরা। তবে অতীতের মতোই ক্রিকেটারদের স্বাস্থ্য এবং নিরাপত্তা নিয়ে কোনও আপস করবে না বিসিসিআই। করোনা পরিস্থিতি এবং করোনার নতুন রূপের কথা মাথায় রেখে বিকল্প পরিকল্পনা ছকে রাখছি আমরা। আগামী ১২ এবং ১৩ ফেব্রুয়ারি আইপিএলের নিলাম হবে। তার আগেই প্রতিযোগিতা কোথায় হবে তা চূড়ান্ত করে ফেলব আমরা।”

আরও পড়ুন:Pv Sindhu: সৈয়দ মোদি আন্তর্জাতিক ব্যাডমিন্টনের ফাইনালে পিভি সিন্ধু

Previous article৯৩ নট আউট! ভোটে হারার রেকর্ড গড়লেন এই ব্যক্তি, এবার লক্ষ্য সেঞ্চুরি! 
Next articleDiamond Harbour: কোভিড পজিটিভ রেট এখন ৩%-এর অনেক নীচে, উচ্ছ্বসিত অভিষেক