রাজধানীতে নৌসেনার প্যারেড মহড়ায় বাজল আর.ডি.বর্মনের ‘মনিকা ও মাই ডার্লিং’, ভাইরাল ভিডিও

৭৩ তম প্রজাতন্ত্র দিবস উদযাপনের অনুষ্ঠান ঘিরে ইতিমধ্যেই সাজো সাজো রব দিল্লিতে। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে দিল্লির রাজপথে শুরু হয়েছে কুচকাওয়াজের প্রস্তুতি। চলছে নানান মহড়া। এদিকে, রবিবার রাজপথে যে দৃশ্য দেখা গিয়েছে, তা নিয়ে ভিডিয়োবন্দি হতেই ভাইরাল হয়। সেখানেই হঠাৎ বেজে উঠল আর ডি বর্মণের ‘মণিকা ও মাই ডার্লিং’ গানটি। গান গাইলেন সেনা জওয়ানরা (Indian Navy)। গানের তালে নাচলেনও তাঁরা। আর তা নিয়েই নৌসেনা অফিসাররা দিল্লির রাজপথে প্যারেডের প্রস্তুতির ফাঁকে এই মিউজিকের তালে মেতে ওঠেন।

সরকারের তরফে টুইটারে সেরকমই একটি ভিডিও শেয়ার করা হয়েছে । যা মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় । ভিডিওতে দেখা যাচ্ছে, নৌ সেনা জওয়ানদের হাতে সমরাস্ত্র। বাজছে ‘মণিকা ও মাই ডার্লিং’ গানের সুর। একসময় গানের সঙ্গে গলাও মেলালেন তাঁরা । নাচও করলেন । নয়াদিল্লির বিজয় চকে (Vijay Chowk) কুচকাওয়াজের অনুশীলন চলাকালীন ভারতীয় নৌসেনার এমনই এক অসাধারণ মুহূর্তের সাক্ষী থাকল দেশবাসী।

মাইগভইন্ডিয়া(MygovIndia)-র টুইটারে ওই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘কী দুর্দান্ত দৃশ্য! এই ভিডিয়ো দেখে আপনি মজা পাবেন ।” এটা আসলে প্রজাতন্ত্র দিবসের প্রচার ভিডিয়ো । যা দেখে বেশ মজা পেয়েছেন নেটাগরিকরা।

আরও পড়ুন- নেতাজি জন্মজয়ন্তীতে তৃণমূল ছাত্র পরিষদ প্যারামেডিকেল ইউনিটের সমাজকল্যাণমূলক উদ্যোগ

Previous articleIndia Team: প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজে ৩-০ হার ভারতের
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ