Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) শেষ ম‍্যাচে জয় পেলেও, সোমবার হায়দরাবাদ এফসির বিরুদ্ধে জয় পেল না এসসি ইস্টবেঙ্গল। এদিন হায়দরাবাদের কাছে ৪-০ গোলে হারল লাল-হলুদ ব্রিগেড। হায়দরাবাদের হয়ে হ‍্যাটট্রিক ওগবেচের।

২) ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ওপর ভরসা রাখার জন‍্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে ধন‍্যবাদ জানালেন দক্ষিণ আফ্রিকা বোর্ডের ডিরেক্টর গ্রেম স্মিথ । সোমবার টুইট করে স্মিথ লেখেন,” দক্ষিণ আফ্রিকার প্রতি আস্থা রাখার জন্য বিসিসিআইকে অনেক ধন্যবাদ।

৩) প্রকাশিত হল আইপিএলের নতুন দল লক্ষনৌর নাম। আসন্ন আইপিএলে ‘লক্ষনৌ সুপার জায়ান্টস’ নামে খেলতে চলেছে তারা। সোমবার এমনটাই জানালেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

৪) তিন ফর্ম্যাট মিলিয়ে আইসিসির বর্ষসেরা ক্রিকেটার হিসাবে নির্বাচিত হলেন স্মৃতি মান্ধনা। এই নিয়ে দ্বিতীয়বার এই পুরস্কার পেলেন স্মৃতি। দুরন্ত পারফরম্যান্সের সুবাদেই আইসিসির  বিচারে বর্ষসেরা হলেন স্মৃতি।

৫) দয়া করে ভামিকার ছবি তুলবেন না। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় আর্জি করলেন বিরাট কোহলি। রবিবার দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে অর্ধশতরান করার পরই গ্যালারির দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন বিরাট। তখনই ক্যামেরাবন্দী হন অনুষ্কার কোলে থাকা ভামিকা।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleWeather Forecast:পিছু হটছে পশ্চিমী ঝঞ্ঝা, আজ থেকেই পারদ পতনের সম্ভাবনা