Pornography: ওয়েব সিরিজের প্রলোভন দেখিয়ে পর্নোগ্রাফিতে শুট! তদন্তে কলকাতা পুলিশ

কলকাতার বুকেও এবার পর্নোগ্রাফির শুটিং !ওয়েব সিরিজে সুযোগ করে দেওয়ার নাম করে জোর করে পর্ন ছবির শুট করানো হয় বলে অভিযোগ। রাজারহাট এলাকার একাধিক হোটেলে রমরমিয়ে চলছে এই ছবির শুটিং। উত্তর কলকাতার শোভাবাজারের বাসিন্দা রাজদীপ হাজরা অভিযোগের ভিত্তিতে নড়েচড়ে বসে পুলিশ। জানা গেছে, বেলঘড়িয়ার বাসিন্দা নাসিম আক্তার নামে এক ব্যক্তি রীতিমত জোর করেই তরুণ-তরুণীদের বাধ্য করে পর্নোগ্রাফি শুট করতে।রাজদীপকেও বিকি রায় নামে এক যুবক নাসিম আক্তারের সঙ্গে পরিচয় করায়। সোমবার সন্ধ্যায় বেলঘড়িয়া থানায় অভিযুক্ত নাসিম আক্তারের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজদীপ হাজরা।

আরও পড়ুন:Weather Forecast:পিছু হটছে পশ্চিমী ঝঞ্ঝা, আজ থেকেই পারদ পতনের সম্ভাবনা

যদিও এর আগে ২০২০ সালের ডিসেম্বর মাসে পেশায় মডেল এক যুবতী বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান, জোর করে তাঁকে দিয়ে পর্ন ছবির কাজ করানো হয়েছে। লিখিত বয়ানে যুবতী জানিয়েছিলেন, এক ব্যক্তির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয়েছিল তাঁর। রানিকুঠি এলাকায় প্রোডাকশন হাউজ রয়েছে বলে জানিয়েছেন ওই ব্যক্তি। যুবতীকে টলিউড ইন্ড্রাস্ট্রিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতিও দেয়। কাজ পাওয়ার আশায় ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন যুবতী। প্রথম দিকে ২টো ছোট কাজও জোগাড় করে দিয়েছিলেন। এর পরই একদিন তাঁকে বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকার একটি হোটেলে নিয়ে যান, সেখানে মাদক পান করিয়ে জোর করে পর্নোগ্রাফি শ্যুট করানো হয়। এমনকী বিষয়টি ফাঁস করলে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়।

যুবতীর অভিযোগের ভিত্তিতে দীর্ঘ দশ মাস পর অক্টোবর মাসে পুলিশের জালে ধরা পড়ে নিউটাউন পর্ন কাণ্ডের প্রধান অভিযুক্ত। এবার আবারও উঠল সেই একই অভিযোগ।

রাজদীপের দাবি, প্রলোভন দেখিয়ে কমবয়সী তরুণ-তরুণীদের দিয়ে রমরমিয়ে চলছে এই ব্যবসা। রাজারহাট ও নিউটাউনের একাধিক হোটেলে এই ব্যবসা চলছে দিনের পর দিন।রাজদীপ কাজ প্রথমে করতে চাননি। তাই তাঁকে আটকে রেখে শারীরিক নির্যাতনও করা হয়। কোনওরকমে সে হোটেল থেকে পালিয়ে বেলঘড়িয়া থানায় অভিযোগ জানান। এরপরই তদন্তে নেমেছে পুলিশ।

Previous articleWeather Forecast:পিছু হটছে পশ্চিমী ঝঞ্ঝা, আজ থেকেই পারদ পতনের সম্ভাবনা
Next articleWinter: কনকনে ঠান্ডার দাপটে কাঁপছে উত্তর ভারত, শৈত্যপ্রবাহের সতর্কতা জারি পাঁচ রাজ্যে