Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) পদ্মশ্রী সম্মান পাচ্ছেন দেশের এই জ্যাভলিন তারকা নীরজ চোপড়া। ৯ জন ক্রীড়াবিদ পাচ্ছেন পদ্মভূষণ ও পদ্মশ্রী সম্মান। পরম বশিষ্ঠ সেবা পদকও  পেতে চলেছেন নীরজ। পদ্মভূষণে সম্মানিত হলেন দেবেন্দ্র ঝাঝারিয়া।

২) স্প‍্যানিশ মিডফিল্ডার ফ্রান্সিসকো হোসে সোটাকে সই করাল এসসি ইস্টবেঙ্গল। মঙ্গলবার এমনটাই জানান হল লাল-হলুদের পক্ষ থেকে। স্লোভাকিয়ান মিডফিল্ডার আমির ডেরিসেভিচের জায়গা স্বল্প দিনের চুক্তিতে এলেন ফ্রান্সিসকো।

৩) প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের জন‍্য তৈরি হচ্ছে মেডিক্যাল বোর্ড। মঙ্গলবার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস প্রাক্তন এই ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে একটি বৈঠক করেন। আর সেই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে সুরজিৎ সেনগুপ্তের জন‍্য।

৪) অস্ট্রেলিয়ান ওপেনের  সেমিফাইনালে পৌঁছে গেলেন রাফায়েল নাদাল । কোয়ার্টার ফাইনালে তিনি হারালেন কানাডার ডেনিস শাপোভালভকে। ম‍্যাচের ফলাফল ৬-৩, ৬-৪, ৪-৬, ৩-৬ এবং ৬-৩ । এই জয়ের ফলে সপ্তমবার অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফাইনালে উঠলেন তিনি।

৫) শেষবারের মতন অস্ট্রেলিয়ান ওপেন খেলে ফেললেন সানিয়া মির্জা । আগেই মহিলা ডাবলস থেকে ছিটকে গিয়েছিলেন সানিয়া। মঙ্গলবার অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেন তিনি।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous article৭৩ তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষে কড়া নিরাপত্তার চাদরে নয়া দিল্লি ও রেড রোড
Next articleগুলাম নন, উনি আজাদ: বুদ্ধদেবের পদ্মভূষণ প্রত্যাখ্যানকে স্বাগত জানালেন জয়রাম রমেশ