India Team: ঘোষণা করা হল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দল, দলে ফিরলেন রোহিত শর্মা, নতুন মুখ রবি বিষ্ণোই

এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে যশপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে।

ঘোষণা হল ওয়েস্ট ইন্ডিজের(West Indies)  বিরুদ্ধে একদিনে ( ODI) এবং টি-২০(T-20) সিরিজের জন‍্য ভারতীয় দল( India Team)। চোট সারিয়ে দলে ঢুকলেন অধিনায়ক রোহিত শর্মা ( Rohit Sharma)। দলে নতুন মুখ রবি বিষ্ণোই। একদিনের দলে বাদ পড়লেন রবিচন্দ্রন অশ্বিন এবং ভুবনেশ্বর কুমার। তবে টি-২০ দলে রয়েছেন ভুবি। চোটের জন‍্য গোটা সিরিজে নেই রবীন্দ্র জাদেজাও। সিরিজে রোহিতের ডেপুটি কে এল রাহুল। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে যশপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে। প্রথম একদিনের ম‍্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে রাহুলকে। তবে দ্বিতীয় একদিনের ম‍্যাচ থেকে মাঠে নামবেন তিনি।

একনজরে দেখে নেওয়া যাক ভারতীয় দল

একদিনের দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, প্রসিধ কৃষ্ণা ও আবেশ খান।

টি-২০ দল : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ইশান কিষান, বিরাট কোহলি,,শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব,ঋষভ পন্ত (উইকেটকিপার), ভেঙ্কটেশ আইয়র, দীপক চাহার, শার্দুল ঠাকুর,রবি বিষ্ণোই, অক্ষর প‍্যাটেল, যুজবেন্দ্র চাহাল,ওয়াশিংটন সুন্দর,মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হর্ষল প‍্যাটেল।

আরও পড়ুন:Rohit Sharma: ফিটনেস পরীক্ষায় পাশ রোহিত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাওয়া যাবে হিটম‍্যানকে

Previous articleজেলা কমিটিতে ভাই, এবার বিজেপিতে “অধিকারী পরিবারতন্ত্র” কায়েমের পথে শুভেন্দু
Next articleShantanu Thakur: অধিকার রক্ষায় মতুয়াদের একজোট হওয়ার আহ্বান শান্তনুর