Entertainment: স্কার্ট নয় চোখ ধাঁধানো স্যুট পরে এবার প্রকাশ্যে মিকি মাউসের প্রেমিকা

মিকি মাউসের বান্ধবীর পোশাকে এবার আসছে বড় পরিবর্তন

বয়স যাই হোক না কেন, কার্টুন (Cartoon) দেখতে পছন্দ করেন না এমন মানুষ বোধহয় সহজে খুঁজে পাওয়া কঠিন। আর অ্যানিমেশনের অন্যতম জনপ্রিয় চরিত্র মিকি মাউস( Mini Mouse)।এবার মিকির প্রেমিকার (Micky Mouse Girlfriend) নতুন চমক। ডিজাইনার পোশাক! ওয়ার্ল্ড ফেমাস ডিজনি চরিত্র এবং ডিজনি ম্যাসকট মিকি মাউসের বান্ধবীকে এবার দেখা যাবে স্যুট প্যান্ট পরে। স্টেলা ম্যাককার্টনি (Stella McCartney) এভাবেই সাজিয়েছেন মিকির গার্লফ্রেন্ড কে(Micky Mouse Girlfriend)।

আরও পড়ুনঃ Wildlife:বিরল প্রজাতির হরিণের সংখ্যা কমছে কাজিরাঙা অভয়ারণ্যে

প্রায় এক শতাব্দী ধরে আইকনিক লাল পোলকা ডট পোশাক  পরেছেন। এবার এল পরিবর্তন। বলা যেতে পারে, বিশ্বের সবচেয়ে প্রিয় অ্যানিমেটেড চরিত্র মিনি মাউস একটি ওয়ারড্রোব রিভ্যাম্প পেয়েছেন।ডিজনি ম্যাসকট মিকি মাউসের বান্ধবী মিনিকে  স্টেলা ম্যাককার্টনি দিয়েছেন নতুন ড্রেস। মনে করা হচ্ছে ডিজনিল্যান্ড প্যারিস থিম পার্কের ৩০ তম বার্ষিকীতে নতুন পোশাকে ধরা দেবে মিনি। আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন ডিজনিল্যান্ড প্যারিস থিম পার্কের ৩০ তম বর্ষ পূর্তি।

আরও পড়ুনঃ SBI Update: চাপের মুখে পিছু হটল SBI, প্রত্যাহার বিতর্কিত নয়া গাইডলাইন

একটি বিবৃতিতে ব্রিটিশ ডিজাইনার স্টেলা ম্যাককার্টনি জানিয়েছেন যে মিনি তাঁর নিজের খুব প্রিয়, কারণ চরিত্রটি ভীষণ সৎ। পাশাপাশি ডিসনির কোনও পরিবর্তনের সঙ্গে জড়িয়ে থাকতে পেরে যথেষ্ট উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্টেলা। অ্যানিমেটেড চরিত্র মিনি এবার একটি গাঢ় নীল প্যান্টসুট পরতে চলেছেন, যা তাঁর আইকনিক লাল পোশাকের জায়গা নেবে।একটি বো টাইও পরতে দেখা যাবে। অবশ্য আইকনিক পোল্কা ডট এর কোনও পরিবর্তন হচ্ছে না।

কিন্তু মিনি মাউসের মেকওভার নিয়ে কতটা খুশি নেট দুনিয়া? মিনির পোশাক পরিবর্তন হচ্ছে জানার পর থেকেই নানা মুনির নানা মত। কেউ এই মেকওভার বিষয়টার সাথে কার্টুন চরিত্র দের জড়িয়ে যাওয়া মেনে নিতে পারছেন না, কেউ আবার বিষয়টিকে আমল দিতে নারাজ। এখন, নতুন রূপে মিনি মাউস কতটা তাঁর অনুরাগীদের মন জয় করে সেটাই দেখার।

Previous articleTMC: ১০ প্রতিশ্রুতি: কর্মসংস্থানে জোর দিয়ে গোয়ায় নির্বাচনী ইস্তেহার প্রকাশ তৃণমূলের
Next articleপেগাসাস চুক্তি বিতর্কে মোদি সরকারকে আক্রমণ ফিরহাদ, সুখেন্দুশেখর