চান্নিই সেরা মুখ্যমন্ত্রী: পাঞ্জাবে কংগ্ৰেসের হয়ে ভোট প্রচারে সোনু সুদ

আগামী ২০ ফেব্রুয়ারি পাঞ্জাবে(Punjab) বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে মাথায় থেকে কংগ্রেসের হয়ে ভোটের প্রচারে নেমে পড়লেন ‘গরিবের মসিহা’ সোনু সুদ(Sonu Sood)। শনিবার মোগা (Moga) বিধানসভার খুখরানা গ্রামে কংগ্রেসের হয়ে প্রচারে দেখা গেল সোনুকে।

কিন্তু কেন হঠাৎ কংগ্রেসের প্রচারে সোনু? জানা গিয়েছে, এই মোগা বিধানসভা থেকে প্রার্থী হয়েছেন সোনুর বোন মালবিকা সুদ (Malavike Sood)। তাঁর হয়েই এদিন প্রচারে নামেন সোনু। উল্লেখ্য, দাদার মতো মালবিকাও সমাজসেবী হিসেবে পরিচিত। মোগায় একটি স্কুল, একটি ইংরেজি ভাষা শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে মালবিকার। দরিদ্র ছেলেমেয়েদের বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করে থাকেন তিনি। বিনামূল্যে বই ও অন্য সামগ্রীর ব্যবস্থা করেন। গত সাত বছর ধরেই এই কাজের জন্য মোগায় পরিচিত মালবিকা সুদ। তাঁকে এবার কংগ্রেসের তরফে টিকিট দেওয়া হয়েছে। তবে বোনের হয়ে প্রচারে যাওয়া সোনুকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা। বিরোধীদের বক্তব্য, আদতে সোনুই এখানে প্রার্থী। মালবিকা সামনে থাকলেও জনপ্রিয় তারকার স্টারডমকেই ব্যবহার করছে কংগ্রেস। এদিকে প্রচারের ময়দানে পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর প্রশংসা করতে দেখা যায় সোনুকে। তিনি বলেন, পাঞ্জাবের বর্তমান মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি অত্যন্ত ভাল কাজ করছেন।

আরও পড়ুন:ভানু গোয়েন্দা জহর অ্যাসিসট্যান্ট: ধনকড়- পেগাসাস অধিকারীকে নয়া জুটি হিসাবে চিহ্নিত কুণালের

পাশাপাশি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোনু বলেন, “চান্নি যতটুকু সময় পেয়েছেন তাতে ভালই কাজ করেছেন।” সোনু আরও বলেন, “যে কোনও সরকারের বিরুদ্ধেই অভিযোগ ওঠে। আমার বিশ্বাস উনি ভবিষ্যতেও ভাল কাজ করবেন।” মুখ্যমন্ত্রী হিসেবে নভজ্যোৎ সিং সিধুর নাম তোলা হলে সোনু বলেন, “আমার মনে হয় নতুন কাউকে আনার প্রয়োজন নেই।”

Previous articleগুগল ম্যাপ দেখে চালাতে গিয়ে রেললাইনে গাড়ি তুলল মদ্যপ চালক!
Next articleKunal Ghosh:শব্দের জাদুকরের এই ভাষা কেন? কবীর সুমনকে লিখলেন কুণাল