Sourav Ganguly: সৌরভের কথা মেনে রঞ্জি খেলার প্রস্তুতিতে রাহানে-পুজারা জুটি

কঠিন পরিস্থিতিতে দলকে ভরসা দিতে পারেননি এই দুই অভিজ্ঞ ব্যাটার। সামনেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তার আগে রঞ্জি খেলে ছন্দ ফিরে পেতে মরিয়া রাহানে-পুজারা জুটি।

বিসিসিআই প্রেসিডেন্ট ( BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) কথা মানলেন অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane) , চেতেশ্বর পুজারা (Cheteshwar Pujara)। আসন্ন রঞ্জি ট্রফির ( Ranji Trophy) জন‍্য প্রস্তুতি শুরু করে দিলেন তারা।  যার যার দলের হয়ে ইতিমধ্যেই অনুশীলনে নেমে পড়েছেন রাহানে-পুজারা। বৃহস্পতিবারই এক সাক্ষাৎকারে রাহানে এবং চেতেশ্বর পুজারাকে রঞ্জি খেলার উপদেশ দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মুম্বইয়ের হয়ে অনুশীলনে নেমে পড়েছেন রাহানে, ওপর দিকে সৌরাষ্ট্রের হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন পুজারা।

এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুম্বই দলের কোচ অমল মজুমদার বলেন,” রাহানে নির্বাচকদের ভরসা যোগাতে চাইছে। বেশ কয়েক বার দেখা হয়েছে ওর সঙ্গে। মুম্বইয়ের অনুশীলনে আসছে রাহানে। বেশ ভালই খেলছে ও। আত্মবিশ্বাস ফিরে পেতে একটা বড় শতরান প্রয়োজন। খুব বেশি দূরের কথা ভাবতে রাজি নয় ও। সামনে রঞ্জি রয়েছে। আমার মনে হয় ও আত্মবিশ্বাস ফিরে পাবে।”

ওপর দিকে সৌরাষ্ট্রের কোচ বলেন, “পুজারা অন্য ব্যাটারদের মতো নয়। নেটে ব্যাট করতে নামার আগে ওর নির্দিষ্ট পরিকল্পনা থাকে। যে ভাবে ও অনুশীলন করে তার মধ্যে একটা ভাবনা থাকে। শ্রীলঙ্কা সিরিজের জন্য রিভার্স সুইং খেলার অনুশীলন করছে।”

দক্ষিণ আফ্রিকা সফরে  ব্যর্থ হন রাহানে-পুজারা জুটি। কঠিন পরিস্থিতিতে দলকে ভরসা দিতে পারেননি এই দুই অভিজ্ঞ ব্যাটার। সামনেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তার আগে রঞ্জি খেলে ছন্দ ফিরে পেতে মরিয়া রাহানে-পুজারা জুটি।

আরও পড়ুন:Atk Mohunbagan: মুম্বইয়ের বিরুদ্ধে ড্র করলেও, দলের খেলায় খুশি বাগান কোচ

Previous articleWeather Update: উধাও শীত, কলকাতা-সহ দক্ষিণবঙ্গে শুরু বৃষ্টি
Next articleParliament: বেচুবাবু মোদি গঠন করেননি কিছুই, অথচ বিক্রি করেছেন ২৩ টি রাষ্ট্রায়াত্ত সংস্থা