Sachin Tendulkar: লতা মঙ্গেশকারের মৃত্যুতে শোকজ্ঞাপন ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকরের

শেষবারের মতন কিংবদন্তি লতা মঙ্গেশকরকে দেখতে গিয়েছিলেন সচিন তেন্ডুলকর।

রবিবার সকালেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন সুর সম্রাজ্ঞী ভারতরত্ন কিংবদন্তি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর প্রয়ানে শোকের ছায়া ক্রীড়ামহলে। শোকজ্ঞাপন ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকরের।

ক্রিকেটের প্রতি লতা মঙ্গশকরের ভালবাসার কথা আমরা সবাই জানি। বিশেষ করে সচিন তেন্ডুলকরের প্রতি তাঁর টানের কথাও অজানা নয়। সচিনের সঙ্গে তাঁর সম্পর্ক যে কতখানি আন্তরিক ছিল, তা জানিয়েছিলেন স্বয়ং লতা মঙ্গেশকর নিজেই। একবার লতা নিজেই বলেছিলেন,’সচিন আমাকে মায়ের মতোই ভালবাসেন। আমিও মায়ের মতোই ওঁর জন্য প্রার্থনা করি। প্রথম যে দিন ও আমাকে ‘আই’ (মা) বলে ডেকেছিলেন, সে দিনটি কখনও ভুলব না।’

সেই লতা মঙ্গেশকরই রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন। শেষবারের মতন কিংবদন্তি লতা মঙ্গেশকরকে দেখতে গিয়েছিলেন সচিন তেন্ডুলকর। দেখে এসেই টুইটারে শোকজ্ঞাপন ভারতের প্রাক্তন ক্রিকেটারের।

এদিন টুইটারে সচিন লেখেন,” আমার সৌভাগ্য যে আমি লতা দিদির জীবনের অংশ ছিলাম। সবসময়ই তিনি আমাকে ভালোবাসায় স্নেহে ভরিয়ে রেখেছেন। ওনার চলে যাওয়ায়, আমার জীবনে শূন‍্যতা নেমে এসেছে। উনি সবসময়ই আমাদের হৃদয়ে থাকবেন ওনার সুরের মাধ্যমে।”

আরও পড়ুন:India Team: হাতে কালো ব‍্যান্ড বেঁধে প্রয়াত লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা টিম ইন্ডিয়ার

Previous article”প্রেম-শ্রদ্ধা-প্রার্থনা”, লতাকে দেখেই তানপুরা নিয়ে অনুশীলন শুরু এ আর রহমানের
Next articleলতা মঙ্গেশকরের নামে উদ্যান করার ভাবনায় পৌরমাতা কাকলি সেন