Asha’s Tribute: শৈশবের সাদা-কালো ছবি দিয়ে লতাদিদিকে শ্রদ্ধা-স্মরণ আশা ভোঁসলের

হাসপাতালের রোগশয্যা থেকে শেষযাত্রা- দিদির পাশে ছিলেন বোন আশা ভোঁসলে। তারপর সোশ্যাল মিডিয়ায় নিজেদের শৈশবের ছবি পোস্ট করেন তিনি।

দীর্ঘ সময় শুধু বলিউড নন, তামাম ভারতীয় ভাষার সঙ্গীত জগৎকে রীতিমতো শাসন করেছেন দুই বোন- লতা-আশা। সেই এক বন্ধনীতে উচ্চারণ হওয়ার নামের একজনের চিরবিদায় হল রবিবার। হাসপাতালে দিদি লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) রোগশয্যা থেকে শুরু করে শিবাজি পার্কে শেষকৃত্য পর্যন্ত পাশে ছিলেন বোন আশা ভোঁসলে (Asha Bhonsle)। হাসপাতালে থাকাকালীন লতার শারীরিক পরিস্থিতি নিয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন আশা। কিন্তু মৃত্যুর পরে আর কোনও প্রতিক্রিয়া দেননি। গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় নিজের আর দিদি লতার ছোটবেলার কালো-সাদা ছবি পোস্ট করেন আশা। লেখেন হৃদয় ছোঁয়া দুটি লাইন,

“দিদি আর আমি… অনেক স্মৃতি। আমরা সবসময় একসাথে থাকব” (Didi and I… So many memories. We shall always be together) এর পাশাপাশি একটি হার্ট ইমোজিও দিয়েছেন তিনি।

92 বছর বয়সে চিরবিদায় নিয়েছেন সুর সম্রাজ্ঞী ভারতরত্ব লতা মঙ্গেশকর। তাঁর মৃত্যুতে শোকে মুহ্যমান সঙ্গীত জগৎ। সারাদেশের সঙ্গীতপ্রিয় মানুষের কাছে রবিবার অত্যন্ত বেদনার দিন। লতা দিদিকে বিশেষ ভাবে স্মরণ করেছেন আশা ভোঁসলে।

 

 

 

Previous articleদেশে দ্বিগুণ হয়ে গেছে গরিবের সংখ্যা, বাজেট ইস্যুতে ফের কেন্দ্রকে তোপ অমিতের
Next articleMurder-maniktala : বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে ছুরিকাহত যুবক, উদ্ধার দেহ