Kane Williamson: চোটের কারণে প্রোটিয়াদের বিরুদ্ধে নেই কেন উইলিয়ামসন

কনুইয়ের চোটের কারণে প্রোটিয়াদের বিরুদ্ধেও খেলতে পারবেন না উইলিয়ামন। ১৭ ফেব্রুয়ারি প্রোটিয়াদের বিরুদ্ধে মাঠে নামবে কিউয়িরা।

দক্ষিণ আফ্রিকার ( South Africa) বিরুদ্ধে দল থেকে বাদ দেওয়া হল নিউজিল্যান্ডের ( New Zealand) অধিনায়ক কেন উইলিয়ামসন ( Kane Williamson)। তিনি না থাকায় কিউয়িদের হয়ে অধিনায়কত্ব করবেন টম লাথাম। কনুইয়ের চোটের কারণে প্রোটিয়াদের বিরুদ্ধেও খেলতে পারবেন না উইলিয়ামন। ১৭ ফেব্রুয়ারি প্রোটিয়াদের বিরুদ্ধে মাঠে নামবে কিউয়িরা।

এদিন নিউজিল্যান্ড ক্রিকেটের তরফে যে দল ঘোষণা করা হয়েছে তাতে নাম নেই উইলিয়ামসনের। এই নিয়ে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, “উইলিয়ামসন সুস্থ হয়ে দলে ফেরার আপ্রাণ চেষ্টা করছে। কিন্তু এই মুহূর্তে আমরা ওর উপর বেশি চাপ দিতে চাইছি না। তাই আমাদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। আশা করছি মার্চে নেদারল্যান্ডসের বিরুদ্ধে এক দিনের সিরিজে খেলবে উইলিয়ামসন।”

১৭ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট খেলতে নামবে নিউজিল্যান্ড। প্রোটিয়াদের বিরুদ্ধে মোট দুটি টেস্ট ম‍্যাচ খেলবে কিউয়িরা।

আরও পড়ুন:খেলাধুলাতেও পারদর্শী ছিলেন পর্দার ‘ভীম’, এশিয়ান গেমসে জিতেছিলেন পদক

Previous articleসাংবাদিকদের সরকারি স্বীকৃতি নিয়ে কঠোর শর্ত কেন্দ্রের,  জাতীয় নিরাপত্তা ও নৈতিকতা’র নামে স্বীকৃতি বাতিল হতে পারে
Next articleস্বামী-স্ত্রীর অশান্তির মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তরুণীর