Eden: ভারত-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টি-২০ ম‍্যাচে বাড়তে চলেছে দর্শক সংখ‍্যা

তবে সাধারণ দর্শক নন, সিএবির আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এবার ম্যাচ দেখতে পারবেন বলে জানান হয় সিএবির পক্ষ থেকে।

সিএবির ( CAB) অনুরোধে সাড়া দিল বিসিসিআই (BCCI)। অবশেষে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ( India-West Indies) তৃতীয় টি-২০( T-20)  ম‍্যাচে বাড়তে চলেছে দর্শক সংখ‍্যা। তবে সাধারণ দর্শক নন, সিএবির আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এবার ম্যাচ দেখতে পারবেন বলে জানালেন সিএবি সভাপতি (CAB President) অভিষেক ডালমিয়া (Avishek Dalmiya)।

আজ থেকেই শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজ। বুধবার সন্ধ্যায় ইডেনে প্রথম ম‍্যাচ। প্রথম ম‍্যাচে ২ থেকে ৩ হাজার কমপ্লিমেন্টারি টিকিট পাওয়া দর্শকদেরই খেলা দেখার অনুমতি দেওয়া হয়। কিন্তু তৃতীয় ম‍্যাচে বাড়তে চলেছে দর্শকের সংখ্যা। সিএবির তরফে নতুন করে আবেদন করা হয়েছিল বাকি আপার টায়ারের ব্লকগুলিও খুলে দেওয়ার জন্য। যেহেতু ক্লাব হাউসের আপার টায়ার এবং বাকি স্টেডিয়ামের সবক’টি আপার টায়ারের দূরত্ব মাঠ থেকে সমান। তাই বাকি আপার টায়ারের দর্শক বসানোর অনুমতি চাওয়া হয়েছিল। বোর্ড সেই অনুমতি দেয়। ফলে সদস্যদের ম্যাচ দেখার টিকিট দেওয়ার ক্ষেত্রে আর কোনও বাধা থাকল না।

উল্লেখ্য, প্রথমে টি-২০ সিরিজে সাধারণ দর্শকের অনুমতি চেয়ে আবেদন করেছিল সিএবি। সেই অনুমতি মেলেনি। এর পরে সিএবি ফের অনুরোধ করে ক্লাবের সদস্যদের জন্য ক্লাব হাউসের আপার টায়ার খুলে দেওয়ার। সেই অনুযায়ী ২-৩ হাজার দর্শকের হাজির হওয়ার কথা বুধবার প্রথম টি-২০ ম্যাচে।

আরও পড়ুন:Bappi Lahiri: বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে শোক প্রকাশ সচিন, বিরাট, মিতালি রাজদের

Previous articleInternational: বিদ্যুৎ বিভ্রাটের জেরে গ্রাহককে দু’লক্ষ কোটি টাকা পাঠাল বিদ্যুৎ সংস্থা!
Next article১০৮টি পুরনিগমের ভোটে কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজনীয়তা আছে? হাইকোর্টের প্রশ্ন রাজ্যকে