Accident:মুখ্যমন্ত্রীর ডিউটি করে ফেরার পথে দুর্ঘটনার কবলে পুলিশকর্মীর গাড়ি, আহত ১০

ডিউটি থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল পুলিশের গাড়ি। দুর্ঘটনায় আহত হয়েছেন ৯ পুলিশ কর্মী সহ এক স্থানীয় বাসিন্দা। বৃহস্পতিবার দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির লক্ষ্মীপাড়া চা বাগানের কাছে। পুলিশ সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের ডিউটি করে ফিরছিল দুর্ঘটনাগ্রস্থ পুলিশের গাড়িটি।

আরও পড়ুন:‘বাংলার গৌরব’ কিংবদন্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে বানারহাট থানার লক্ষ্মীপাড়া চা বাগান মোড়ে পুলিশ কর্মী-সহ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশেই থাকা একটি সাইকেল সারাইয়ের দোকানে ঢুকে যায়। সেই সময় সাইকেল সারাইয়ের দোকানে দু’জন ব্যক্তি ছিলেন। পুলিশের গাড়িতে ছিলেন মোট ১০জন পুলিশকর্মী। দুর্ঘটনায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বানারাহাট চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে দু’জন পুলিশকর্মী-সহ একজন স্থানীয় বাসিন্দাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত পুলিশকর্মীরা সকলেই কালিম্পংয়ের বাসিন্দা। ইতিমধ্যেই দুর্ঘটনাগ্রস্ত পুলিশ ভ্যানটিকে উদ্ধার করা হয়েছে।


উল্লেখ্য,সোমবারই উত্তরবঙ্গ সফরে যান মুখ্যমন্ত্রী। বুধবার বানেশ্বরের সিদ্ধেশ্বরী এলাকায় চিলা রায়ের ৫১২তম জন্মজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেন তিনি। ওইদিনই বিকেল সাড়ে চারটে নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দেন এবং প্রয়াত সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষকৃত্যে যোগ দেন। এদিন দুর্ঘটনাগ্রস্থ পুলিশের গাড়িটি মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের সময় তাঁর নিরাপত্তার দায়িত্বে ছিল বলে জানা গিয়েছে।

Previous articleদ্রুত গণবিলুপ্তির পথে এগিয়ে যেতে লক্ষ লক্ষ কোটি ডলার ব্যায় করছে বিশ্ব! প্রকাশ্য চাঞ্চল্যকর রিপোর্ট
Next articleWest Bengal:গ্রুপ সি: সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানাল রাজ্য সরকার