Howrah: ‘পুলিশ’ সেজে ছাত্র নেতাকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ!

মাঝরাতে বাড়িতে 'পুলিশ', এক ছাত্র নেতাকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সিভিক ভলেন্টিয়ারদের বিরুদ্ধে

পরণে পুলিশের পোশাক (Police uniform),সঙ্গে তিনজন সিভিক ভলান্টিয়ার (civic volunteer),শুক্রবার গভীর রাতে এভাবেই চারজন, সারদা দক্ষিণ খাঁপাড়ায় আনিস খান (Anis Khan)নামে এক যুবকের বাড়িতে যান। কিন্তু আদৌ কি তারা পুলিশের লোক ? এরপরই তিনতলা থেকে আনিসকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে তিন সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে।  আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী আনিস, বাগনান কলেজে পড়ার সময় এসএফআই (SFI)করতেন, পরে আইএসএফে (ISF)যোগ দেন বলে পরিবার সূত্রে খবর। ২৮ বছর বয়সী ওই ছাত্র নেতাকে ছাদ থেকে ফেলে দিয়ে খুন করা হয় বলে অভিযোগ করছেন নিহতের পরিবার।

এক ছাদ থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল হাওড়ার আমতায় (Amta)। স্থানীয় সারদা দক্ষিণ খাঁপাড়ায় আনিস খান নামে ২৮ বছর বয়সী ওই যুবককে ছাদ থেকে ফেলে দিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ছিলেন আনিস। এমবিএ করেছেন সেখান থেকে। এর আগেনিহতের পরিবারের অভিযোগ, শুক্রবার গভীর রাতে চারজন তাঁদের বাড়িতে যান। এর মধ্যে একজনের পরণে পুলিশের পোশাক ছিল, বাকি তিনজন সিভিক ভলান্টিয়ার। পরিবারের দাবি, পুরনো মামলায় আনিসকে গ্রেফতার করতে যান তাঁরা। স্থানীয়দের দাবি, আনিস খান সবসময়ই এলাকার মানুষের পাশে থাকতেন। দিনে দুপুরে কিংবা রাতে যে কোনও সময়ই মানুষের কোনও বিপদ হলে ছুটে যেতেন তিনি।

আনিসের পরিবার সূত্রে খবর, শুক্রবার এলাকায় একটি জলসা ছিল। সেখানে গিয়েছিলেন আনিস। রাত ১টা নাগাদ তিনি বাড়ি ফেরেন। এরপরই পুলিশ তাঁর বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। বাড়ির দরজায় লাথি মারে , দরজা খোলেন আনিসের বাবা। পুলিশ তাঁর কাছে আনিসের খোঁজ করে। পরিবারের দাবি, আনিস যে বাড়িতে ফিরেছেন সে কথা বাড়ির লোকেরা তখনও জানতেন না। অভিযোগ, এরপরই আনিসের বাবাকে ঠেলে সরিয়ে তিন তলায় উঠে যান তিন সিভিক ভলান্টিয়ার। আনিসের বাবার অভিযোগ তিনজন উপরে উঠে ছাদ থেকে ফেলে দেন তাঁর ছেলেকে। এরপর তাঁর চিৎকারে ছুটে পালিয়ে যায় ওই পুলিশের দল। নিহত আনিস খানের ভাইয়ের অভিযোগ তাঁর বাবার কপালে বন্দুক ঠেকিয়ে ওই উর্দিধারীরা আনিসের খোঁজ করেন।

উত্তপ্ত ভূস্বর্গ: শোপিয়ানে সেনা-জঙ্গি সংঘর্ষে শহিদ ২ জওয়ান, খতম ১ জঙ্গি

পুলিশের বিরুদ্ধে ছাত্র নেতাকে ছাদ থেকে ফেলে দেওয়ার মারাত্মক অভিযোগ। কিন্তু পুলিশের কী বক্তব্য? এখনও পর্যন্ত এই বিষয়ে পুলিশের পক্ষ থেকে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে পুলিশের বেশে কারা গেছিলেন ছাত্র নেতার বাড়িতে? উঠছে একাধিক প্রশ্ন!

Previous articleCorona Update:ফের স্বস্তির খবর,দেশ জুড়ে কমল দৈনিক মৃত্যু ও সংক্রমণ!
Next articleদাউদের হিটলিস্টে এবার নেতা থেকে ব্যবসায়ীরা! তৈরি বিশেষ বাহিনী, চাঞ্চল্যকর তথ্য NIA-র