রাজ্যপাল-মুখ্যসচিব বৈঠকে কাটল জট: রাতে নয়, ৭ মার্চ দুপুরেই বিধানসভা অধিবেশন

রাজ্যপাল-মুখ্যসচিব(Govornor-Chief Secratary) বৈঠকে অবশেষে কাটল রাত-দিনের বিভ্রান্তি। বৃহস্পতিবার মুখ্যসচিবের সঙ্গে রাজ্যপালের বৈঠকের পর টুইট করে জগদীপ ধনকড়(Jagdeep Dhankar) জানিয়ে দিলেন, ৭ মার্চ দুপুর দুটোতেই হবে রাজ্যের বিধানসভা অধিবেশন।

বৃহস্পতিবার এই ইস্যুতে সকাল ১১ টায় মুখ্যসচিব (Chief Secretary) হরিকৃষ্ণ দ্বিবেদীকে রাজভবনে ডেকে পাঠান রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজভবনে প্রায় ঘন্টাখানেক ধরে বৈঠক হয় দু’জনের। সকালেই টুইট করে মুখ্যসচিবের সঙ্গে সাক্ষাতের বিষয়টি প্রকাশ্যে আনেন রাজ্যপাল। পাশাপাশি বৈঠকের পর টুইট করে জানান, আগামী ৭ মার্চ দুপুর ২’টো থেকে শুরু হবে অধিবেশন। রাজ্যপালের দাবি, মুখ্যসচিব জানিয়েছেন, সমস্ত পেন্ডিং ইস্যু ১৫ দিনের মধ্যে সমাধান হবে। বিধানসভা অধিবেশনের বিজ্ঞপ্তিও টুইটারে প্রকাশ করা হয়েছে রাজ্যপালের তরফে।

 

আরও পড়ুন:ভারতীয় পড়ুয়াদের পণবন্দি করেছে ইউক্রেন? গুরুতর অভিযোগ রাশিয়ার

উল্লেখ্য, বিধানসভা অধিবেশনকে কেন্দ্র করে রাজ্য মন্ত্রিসভার বৈঠকের পর সরকারের তরফে পাঠানো নোটে অধিবেশনের সময় ভুল বসত দুপুর ২ টো হয়ে যায় রাত ২ টো। ভুল চোখে পড়া সত্ত্বেও সেই নোটে সাক্ষর করে দেন রাজ্যপাল জগদীপ ধনকড়। পাশাপাশি টুইটে এই ঘটনাকে ঐতিহাসিক ও নজিরবিহীন বলেও আখ্যা দেন তিনি। শুধু তাই নয়, কেন এ ভাবে রাত ২ টোয় বিধানসভা অধিবেশন ডাকতে চাইছে সরকার, তার জবাবও তলব করেন তিনি। যদিও এই ঘটনার পর মুখ্যমন্ত্রীর তরফে ফোন করা হয় রাজ্যপালকে। গত কয়েকদিন ধরে এই ইস্যুতে টানাপোড়েন চলার পর অবশেষে। রাত ২টোর পরিবর্তে বিধানসভা অধিবেশন দুপুর ২ টোয় করার সিদ্ধান্তে অনুমদন দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

Previous articleUkraine Russia: লাগাতার হামলার মাঝেই আজ ফের মুখোমুখি বৈঠকে রাশিয়া-ইউক্রেন
Next articleAryan Khan Drug Case: মাদক মামলায় এখনই ক্লিন চিট পাচ্ছেন না আরিয়ান খান