P V Sindhu: কাঁচা বাদামে মজলেন ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, মুহূর্তে ভাইরাল ভিডিও

'কাঁচা বাদাম' গানে নেচে ভাইরাল পি ভি সিন্ধু

তাঁকে বারবার ব্যাডমিন্টন (Badminton) কোর্টে প্রতিপক্ষে ধরাশায়ী করতে দেখা গেছে। দেশের হয়ে খেলার মাঠে লড়াই করে জিতে নিয়েছেন সেরার খেতাব। শিরোনামে এসেছেন বহুবার, তবে এবার খেলা নয় নাচের জন্য ভাইরাল (Viral)  হলেন পিভি সিন্ধু (P V Sindhu)। বাদামকাকু মানে ভুবন বাদ্যকরের (Buban Badyakar) ভুবন বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গানে নাচলেন সিন্ধু (P V Sindhu)।

তাঁকে র‍্যাকেট হাতে সজোরে স্ম্যাশ করতে দেখা যায়। তিনি কোটি কোটি ভারতীয়র অনুপ্রেরণা। কিন্তু অলিম্পিকে জোড়া পদকজয়ী এই শাটলার এবার যা করলেন তা দেখে হতবাক নেটিজেন মহল। চারিদিকে যখন বাদাম গানের জ্বরে ভুগছেন প্রায় প্রত্যেকেই তখন সেই তালিকায় নাম তুললেন ব্যাডমিন্টন (Badminton) তারকা পিভি সিন্ধুও ( P V Sindhu)। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানে নেচে তিনি মন জয় করলেন নেটিজেনদের।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে সেই বিখ্যাত গান ‘পায়ের তোড়া, হাতের বালা, থাকে যদি সিটিগোল্ড চেন, দিয়ে যাবেন, সাথে সমান সমান বাদাম পাবেন…’ আর সেই গানে তুমুল নাচছেন সিন্ধু। প্রিয় তারকাকে এহেন অবতারে দেখে হতবাক হয়েছেন তাঁর অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল এই ভিডিও।

 

Previous articleRavindra Jadeja: দলের হয়ে সেরা পারফরম্যান্স দিতে পেরে উচ্ছসিত জাড্ডু
Next articleBJP Meeting: বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে গোপন বৈঠকে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়