Tripura: ত্রিপুরা তৃণমূলের নতুন ইনচার্জ রাজীব: প্রেস বিজ্ঞপ্তিতে জানালেন অভিষেক

ত্রিপুরা এবং মেঘালয় সাংগঠনিক পদে রদবদল তৃণমূলের

উত্তর-পূর্ব ভারতে সংগঠন মজবুত করছে তৃণমূল। ত্রিপুরার পুরভোটে শতাংশ হিসেবে ভালো জায়গায় জোড়া ফুল শিবির। এই পরিস্থিতিতে দুই রাজ্যে সাংগঠনিক রদবদল করা হল। সোমবার প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ খবর জানান তৃণমূলের (Tmc) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)।

অভিষেক লেখেন, ত্রিপুরার মানুষের উন্নয়ন এবং সমৃদ্ধির স্বার্থে পরিবর্তন আনছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। ত্রিপুরা (Tripura) তৃণমূলের নতুন ইনচার্জ করা হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে (Rajiv Bandyopadhyay)।

ত্রিপুরার পাশাপাশি সাংগঠনিক পরিবর্তন করা হয়েছে উত্তর-পূর্বের আরেক রাজ্য মেঘালয়তেও। সেখানে তৃণমূলের নতুন ইনচার্জ মানস ভুঁইয়া (Manas Bhuiya)। কো-ইনচার্জ সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সংগঠন মজবুত করার ক্ষেত্রে এই নেতারা সদর্থক ভূমিকা পালন করবেন বলে আশাবাদী তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

ত্রিপুরায় সংগঠন মজবুত করতে বারবার গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁকে আটকাতে সবরকম চেষ্টা করেছে বিপ্লব দেবের সরকার। প্রথম সফর থেকেই তাঁর কনভয়ে হামলা হয়েছে। তাঁকে বাধা দেওয়া হয়েছে। কিন্তু সেটা দেখে ভয় না পাওয়ায় শেষে প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা-পদযাত্রা বানচাল করার চেষ্টা হয়েছে। আদালত থেকে অনুমতি নিয়ে সভা করা করেছেন তৃণমূল নেতৃত্ব। সেখানে আক্রান্ত হয়েছেন তৃণমূল সাংসদ থেকে শুরু করে যুবনেতারা। কিন্তু তাও এক ছটাক জমিও কাউকে ছাড়তে রাজি নয় তৃণমূল। ত্রিপুরা নির্বাচনে ভালো ফলের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর টিমকে অভিনন্দন জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সংগঠনকে আরও মজবুত করে করতেই এই রদবদল বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন- Goa: ত্রিশঙ্কু গোয়ায় সরকার গঠনে ‘Key Factor’ হতে পারে তৃণমূল, ইঙ্গিত ফেরত সমীক্ষায়

Previous articleExit Poll Uttarakhand Elections 2022: বিজেপির হাতছাড়া হতে পারে উত্তরাখণ্ড, লড়াইয়ে এগিয়ে কংগ্রেস
Next articleAtk Mohunbagan: জামশেদপুর এফসির কাছে ১-০ গোলে হেরে লিগ শিল্ড অধরা বাগানের