অন্যের অসুবিধা করে নিরাপত্তা চান না অভিষেক: বাড়ির সামনের ব্যারিকেড সরানোর অনুরোধ

জনপ্রিয় তৃণমূল সাংসদ তথা তৃণমূলের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) জন্য নিরাপত্তা কোনও খামতি রাখেনি সরকার। দক্ষিণ কলকাতায় হরিশ মুখার্জি রোডে সাংসদের বাড়ির সামনে রয়েছে বিস্তারিত পুলিশি ব্যারিকেড। যা সাধারণের যাতায়াতের জন্য সমস্যার কারণ হয়ে উঠেছে। যার ফলে সেই ব্যারিকেড তুলে নেওয়ার জন্য কলকাতা পুলিশকে(Kolkata Police) অনুরোধ জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, নিজের নিরাপত্তার জন্য সাধারণ মানুষের এবং যান চলাচলে অসুবিধা হোক তা কোনোভাবেই চান না তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাই পুলিশের কাছে তাঁর এই অনুরোধ।

উল্লেখ্য, কালীঘাটের কাছেই হরিশ মুখার্জি রোড রোডে ২৩ পল্লির একেবারে উল্টো দিকেই অভিষেকের বাড়ি। বিগত কয়েক বছর ধরে নিরাপত্তার জন্য এই রাস্তা জুড়ে ব্যারিকেড করে রেখেছে কলকাতা পুলিশ। যার জেরে এই রাস্তা কার্যত অর্ধেক হয়ে গিয়েছে। ফলস্বরূপ ব্যস্ত সময়ে এখানে যান চলাচলের গতি অত্যন্ত মন্থর হয়ে যায়। এ ঘটনায় অত্যন্ত অসন্তুষ্ট অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে। যান চলাচলে যাতে বিঘ্ন না-ঘটে এবং সাধারণ মানুষের যাতে চলাফেরা করতে সমস্যা না-হয়, সে কারণে অভিষেক কলকাতা পুলিশকে ওই ব্যারিকেড সরিয়ে নেওয়ার জন্য আবেদন করেছেন।

আরও পড়ুন:Visva Bharati University:আদালতে ভর্ৎসনার মুখে বিশ্বভারতীর উপাচার্য, দ্রুত হস্টেল খোলার নির্দেশ

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পাশাপাশি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যতম শীর্ষ নেতৃত্ব হওয়ার কারণে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার বিষয়ে কলকাতা পুলিশকে বাড়তি নজর রাখতে হয়। তবে সূত্রের খবর, অভিষেকের আবেদনের পর ওই ব্যারিকেড সংক্ষিপ্ত করে দেওয়া হয়েছে বলেই পুলিশ সূত্রের খবর।

Previous articleVisva Bharati University:আদালতে ভর্ৎসনার মুখে বিশ্বভারতীর উপাচার্য, দ্রুত হস্টেল খোলার নির্দেশ
Next articleনতুন সরকারের বর্ষপূর্তি: ৫ মে থেকে ২১ জুলাই পর্যন্ত জনসংযোগ যাত্রার ঘোষণা মমতার