Shakib Al Hassan: শাকিবের দেশের প্রতি দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুললেন বিসিবি প্রধান নজমুল হাসান

দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে টেস্ট এবং এক দিনের সিরিজের জন্য বাংলাদেশের যে দল নির্বাচন করা হয়েছিল, সেখানে নাম ছিল শাকিব আল হাসানের ।

বাংলাদেশের ক্রিকেটার ( Bangladesh Cricketer) শাকিব আল হাসানের ( Shakib Al Hassan) দেশের প্রতি দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুললেন সেই দেশের ক্রিকেট বোর্ডের (BCB) প্রধান নজমুল হাসান। বেশি আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাননা শাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সোমবার সেই কথা জানাতেই বিসিবির প্রধান নজমুল হাসানের রোষের মুখে পড়লেন তিনি।

এদিন এক সংবাদমাধ্যমকে বিসিবি প্রধান বলেন, “শাকিবের যদি শারীরিক এবং মানসিক স্বাস্থ্য ভাল না হয়, তা হলে আইপিএলে নাম নথিভুক্ত কেন করাল সেই নিয়ে ভাবা উচিত ওর। যদি আইপিএলে দল পেত তা হলে একই কথা বলত ও? শাকিব যদি বাংলাদেশের হয়ে খেলতে না চায় তা হলে আমাদের কিছু করার নেই।”

এরপাশাপাশি নজমুল হাসান আরও বলেন,” শাকিব বলে যেতে পারে না, এই ম্যাচ খেলব, ওই ম্যাচ খেলব না। আমরা যাদের ভালবাসি, তাদের প্রতি সব সময়ই নমনীয় থাকি। কিন্তু তাদেরও পেশাদার হতে হবে। না হলে আমাদের কঠিন সিদ্ধান্ত নিতে হবে, যেটা পছন্দ নাও হতে পারে।”

এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শাকিব জানিয়েছেন তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নিতে চান। সেই কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন না তিনি। দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে টেস্ট এবং এক দিনের সিরিজের জন্য বাংলাদেশের যে দল নির্বাচন করা হয়েছিল, সেখানে নাম ছিল শাকিব আল হাসানের ।

আরও পড়ুন:মেলবোর্ন ক্রিকেট মাঠে হবে শেন ওয়ার্নের শেষকৃত‍্য: সূত্র

 

Previous articleTMC Committee: তৃণমূলে নয়া কমিটি ঘোষণা মমতার, এক নজরে কে কে আছেন তালিকায়
Next articleহৃদরোগে আক্রান্ত রাজা চন্দ, কেমন আছেন এখন?