দিল্লির পর পাঞ্জাব, এবার গোটা দেশে ইনক্লাব হবে: জয়ের পর হুঙ্কার কেজরির

পাঞ্জাবে এবার ‘আম আদমি’র রাজ। বৃহস্পতিবার ৫ রাজ্যে নির্বাচনী ফল প্রকাশের পর ট্রেন্ড যা দেখাচ্ছে তাতে পাঞ্জাব রাজ্যে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসছে অরবিন্দ কেজরিওয়ালের(Arvind Kejriwal) আম আদমি পার্টি। ১১৭ টি আসনের মধ্যে ইতিমধ্যেই ৯২ টি আসনে এগিয়ে রয়েছে তারা। এহেন বিপুল সাফল্যের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয় জয়ের উচ্ছ্বাস প্রকাশ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী(Delhi CM) তথা সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। তিনি জানালেন আজ বাবাসাহেব আম্বেদকর ও ভগৎ সিংয়ের স্বপ্ন সত্যি হলো। পাঞ্জাবের(Punjab) জনতা এবার সিস্টেম বদলে দিয়েছেন।

বিপুল সাফল্যের পর এদিন সাংবাদিক বৈঠকে উপস্থিত হয় কেজরিওয়াল বলেন, ক্যাপ্টেন সাহেব হেরে গিয়েছেন, চান্নি সাহেব হেরে গিয়েছেন, নভজোৎ সিং সিধু হেরে গিয়েছে। আর যাদের কাছে হেরেছেন তারা সকলে অত্যন্ত সাধারণ মানুষ। এক বিশাল বড় ইনক্লাব। ভগৎ সিং বলেছিলেন স্বাধীনতা অর্জনের পর আমরা যদি সিস্টেম না বদলায় তাহলে কিছু হবে না। পাঞ্জাবের জনগণ এই সিস্টেম বদলে দিয়েছে। দিল্লির পদ পাঞ্জাবে ইনক্লাব হয়েছে। এবার গোটা দেশে ইনক্লাব হবে। দেশের সাধারণ মানুষ সকলের কাছে আমার আবেদন আপনারা আম আদমি পার্টিতে যোগ দিন।

আরও পড়ুন:ফের উত্তরপ্রদেশে যোগীরাজের আভাস: তবে কমছে আসন, পিছিয়ে খোদ উপমুখ্যমন্ত্রী

পাশাপাশি তিনি আরও বলেন, “নির্বাচনের আগে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। কেজরিওয়ালকে জঙ্গি বলা হয়েছে। তবে এই ফলাফল মাধ্যমে জনতা বুঝিয়ে দিয়েছে কেজরিওয়াল জঙ্গি নয় বরং দেশের একজন সৎ ব্যক্তি।” একইসঙ্গে তিনি আরো যোগ করেন, “আজ আমরা এক নতুন ভারতের শপথ নেব। যে নতুন ভারতে কোন দ্বেষ থাকবে না। মা-বোনেরা সুরক্ষিত থাকবেন, উন্নত শিক্ষা ব্যবস্থা থাকবে। এমন এক ভারত বানাবো যেখানে একাধিক মেডিকেল কলেজ থাকবে। হলে বাচ্চাদের আর ইউক্রেনে পড়তে যেতে হবে না।”

Previous articleRussia-Ukraine : খারকিভে শপিংমলে রুশ মিসাইল হামলা , মৃত ২ মহিলা ও ২ শিশু
Next articleগঠিত হচ্ছে হোমিওপ্যাথিক জুনিয়র ডাক্তারদের রাজ্য কমিটি