IPL :মুম্বইয়ে হঠাৎ আইপিএলের টিম বাসে হামলা, ভাঙা হল জানলার কাঁচ

মঙ্গলবার মধ্যরাতে মহারাষ্ট্র (maharastra)নবনির্মাণ সেনা দলের ৬ জন আন্দোলনকারী সেই টিম বাসের সামনের কাঁচে নিজেদের দাবি সম্বলিত পোস্টার (poster) লাগিয়ে দেয়।

আর মাত্র কয়েকটা দিন বাকি, তারপরই বাণিজ্য নগরীতে বসতে চলেছে আইপিএল (IPL2022)এর আসর। ২৬ মার্চ থেকে খেলা শুরু, তাই ইতিমধ্যেই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সব দলই পৌঁছে গেছে মুম্বইতে(Mumbai)। তার মাঝেই হঠাৎ হামলা। মঙ্গলবার মধ্যরাতে আচমকা আইপিএলের(IPL2022)টিম বাসে হামলা। চলে ইটবৃষ্টি, ভাঙা হয় জানলার কাঁচ। অভিযোগের আঙুল উঠছে এক বিশেষ রাজনৈতিক দলের দিকে।

সূত্রের খবর, মুম্বইয়ে একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলের বাইরে এই টিমবাসটি রাখা ছিল। অভিযোগ মঙ্গলবার মধ্যরাতে মহারাষ্ট্র (maharastra)নবনির্মাণ সেনা দলের ৬ জন আন্দোলনকারী সেই টিম বাসের সামনের কাঁচে নিজেদের দাবি সম্বলিত পোস্টার (poster) লাগিয়ে দেয়। এমনকি ইট ছুড়ে জানলার কাঁচও ভেঙে ফেলা হয় বলে অভিযোগ। সঞ্জয় নায়েক (Sanjay Nayek) নামের একজন আন্দোলনকারী জানিয়েছেন যে, তাঁদের দাবি মূলত বাইরে থেকে বাস ভাড়া করে নিয়ে আসা হচ্ছে। অথচ স্থানীয়দের কাজের কোনও সুরাহা করা হচ্ছে না। তাঁদের অভিযোগ অনবরত কাজের সুযোগ নষ্ট করা হচ্ছে। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। একই সঙ্গে তিনজন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দলের আন্দোলনকারীকে আটক করা হয়েছে বলে সূত্রের খবর।

রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দলের দিকে অভিযোগের আঙুল ওঠায় স্বভাবতই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। ২৬ মার্চ থেকে এবছরের আইপিএল শুরু হবে তার প্রায় দিন ১০ আগে এমন ঘটনায় প্লেয়ারদের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

 

Previous articleSingur: রেল স্টেশন সংলগ্ন এলাকায় পারাপারের জন্য সাব-ওয়ে তৈরির উদ্যোগ
Next articleশরিকি রাস্তায় পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে বিবাদ, দাদার হাতে খুন ভাই