দিল্লির একাধিক স্কুল উড়িয়ে দেওয়ার হুমকি! চলছে জোর তল্লাশি

লোকসভা ভোটের (Loksabha Election) আবহে ফের দিল্লির একাধিক স্কুলে বোমাতঙ্ক! বুধবার সকালে রাজধানী শহরের কমপক্ষে ১০০ স্কুলে হুমকি ইমেল (Threat Mail) পাঠানো হয় বলে অভিযোগ। আর তারপরই ওই তিন স্কুলে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। যদিও মেল নজরে আসতেই তড়িঘড়ি খালি করে দেওয়া হয় স্কুল চত্বর। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড (Bomb Squad) এবং দমকল বাহিনী। পৌঁছে যায় পুরো দিল্লি পুলিশও। স্কুল কর্তৃপক্ষের অভিযোগ, এদিনের পাঠানো ইমেলে লেখা, কিছুক্ষণের মধ্যেই একের পর এক বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে স্কুলগুলি (School)। আর সেই খবর পেতেই সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হয় স্কুল। বাড়িতে ফেরত পাঠিয়ে দেওয়া হয় পড়ুয়াদেরও।

পুলিশ সূত্রে খবর, বুধবার ভোরে দিল্লির কমপক্ষে ১০০ স্কুলে বোমাতঙ্ক ছড়ায়। ভোর ৬ টায় প্রথম মেল আসে ডিপিএস দ্বারকায়। এরপর চাণক্যপুরীর সংস্কৃতি স্কুল, নয়ডা দিল্লি পাবলিক স্কুল, ময়ূর বিহারের মাদার মেরি স্কুল, পুষ্প বিহারের অ্যামিটি স্কুল, ডিএভি স্কুলে উড়ো ইমেল আসে। রীতিমতো হুমকির সুরে বলা হয়, স্কুলগুলি উড়িয়ে দেওয়া হবে। তবে এদিন মাদার মেরি স্কুলে পরীক্ষা চলছিল। হুমকি মেল আসার পর পরীক্ষা বন্ধ করে দেওয়া হয়। হুমকি পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেন তিন স্কুলের কর্তৃপক্ষই। এদিকে বোমা খুঁজে বার করতে ঘটনাস্থলে পৌঁছেছে বম্ব স্কোয়াড। পরে দমকল বাহিনীকেও খবর দেওয়া হয়। তবে এখনও পর্যন্ত কোনও স্কুলেই বোমা খুঁজে পাওয়া যায়নি বলে খবর।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসে আর কে পুরমের দিল্লি পুলিশ স্কুলেও একই ধরনের হুমকি মেল পাঠানো হয়েছিল। তারপর ভোটের আবহে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বলে খবর।

Previous articleসাতসকালে ব্রিগেড প্যারেড গ্ৰাউন্ডে মহিলার পচাগলা দেহ উদ্ধার! কারণ নিয়ে ধোঁয়াশা
Next article“শ্রমিকরা সম্পদ”, আন্তর্জাতিক শ্রমিক দিবসে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, তুলে ধরলেন কেন্দ্রীয় বঞ্চনাও!