ব্যাপক মূল্যবৃদ্ধিতে মোদি সরকারের বিরুদ্ধে একযোগে সরব সোনিয়া-রাহুল-প্রিয়াঙ্কা

দেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে পেট্রোল(Petrol), ডিজেল(Disel), রান্নার গ্যাস(Gas) সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম। এই ইস্যুতে এবার একযোগে নরেন্দ্র মোদি(Narendra Modi) সরকারের বিরুদ্ধে সরব হয়ে উঠল গোটা গান্ধী পরিবার(Gandhi Family)। এদিন লোকসভায় মূল্যবৃদ্ধির পাশাপাশি ১০০ দিনের কাজে বরাদ্দ কমানোর ঘটনায় মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়ে ওঠেন কংগ্রেস চেয়ারপার্সন সোনিয়া গান্ধী(Sonia Gandhi)। পাশাপাশি মূল্যবৃদ্ধি ইস্যুতে টুইটারে সরব হন রাহুল গান্ধী(Rahul Gandhi) ও প্রিয়াঙ্কা গান্ধী(Priyanka Gandhi)।

মূল্যবৃদ্ধি ইস্যুতে এদিন টুইটারে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানায় নিয়ে রাহুল গান্ধী লেখেন, “ওঁকে প্রশ্ন করো না। উনি ফকির। ওঁর কাজ হয়ে দাঁড়িয়েছে রোজ পেট্রল, ডিজেলের দাম বৃদ্ধি করা।” একইসঙ্গে তিনি স্মরণ করিয়ে দেন, বাংলাদেশ, পাকিস্থান, ভুটান, নেপালের থেকে ভারতে পেট্রল, ডিজেলের দাম বেশি। পাশাপাশি টুইটারে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী লেখেন, “অনুগ্রহ করে মানুষকে জানান, ভোটের সময় পেট্রল ডিজেলের দাম স্থির রাখার ফর্মুলাটা কী!”

আরও পড়ুন:Helicopter: হেলিকপ্টারে বৈষ্ণোদেবী ঘুরতে যেতে চেয়ে প্রতারণার ফাঁদে উত্তরপাড়ার ব্যবসায়ী

উল্লেখ্য, উত্তরপ্রদেশ সহ ৫ রাজ্যে নির্বাচনের আগে টানা প্রায় ৪ মাস কোনওরকম মূল্যবৃদ্ধি হয়নি জ্বালানী তেলের। তবে নির্বাচন পর্ব শেষ হওয়ার পর লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে জ্বালানী তেলের দাম। শেষ ১০ দিনে ৯ বার দাম বেড়েছে পেট্রোল ডিজেলের। এই পরিস্থিতিতে মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধী শিবির। আজ থেকে ৭ এপ্রিল পর্যন্ত ‘মূল্যবৃদ্ধি মুক্ত ভারত’ অভিযান শুরু করেছে কংগ্রেস। এই পরিস্থিতিতে এবার একযোগে গান্ধী পরিবারের বিরুদ্ধে সরব হল গোটা গান্ধী পরিবার।

Previous articleKKR: আরসিবির কাছে হেরে হতাশ নন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়র
Next articleনাগাল্যান্ড, অসম, মণিপুরে কমল আফস্পার আওতাধীন এলাকার পরিমাণ