মনের মানুষকে প্রকাশ্যে আনলেন ঋতাভরী, চলতি বছরেই বাগদান পর্ব

বিয়ে করতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। পাত্র হলেন বন্ধু মনোবিদ ডা: তথাগত চট্টোপাধ্যায় (Dr. Tathagata Chattyopadhyay)।

ঋতাভরীর বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। সোশ্যাল মিডিয়া (Social Media) হোক বা অনুরাগী মহল। চর্চিত তিনি সবসময়।  একটাই প্রশ্ন সবার মনে কাকে বিয়ে করছেন তিনি ? কারণ পছন্দের মানুষটিকে খুঁজে পেয়ে গেছেন ঋতাভরী এই খবরটি শোনা গিয়েছিল বেশ কিছুদিন আগেই। এই নিয়ে নানা জল্পনা কল্পনা হলেও ঋতাভরী নিজে মুখ খোলেন নি কখনও নীরব  ছিলেন। এমনিতেই একটু কমই কথা বলেন ঋতাভরী। কিন্তু টলি পাড়ার এই সুন্দরী কন্যাকে নিয়ে আগ্রহের সীমা নেই।

আবার এটাও শোনা গেছে তিনি নাকি তাঁর (Ritabhari Chakraborty) মনের মানুষের কাছে একটি হীরের আংটিও বায়না করে রেখেছেন তাঁদের আগামী বাগদান পর্বের জন্য। এতকিছুর পরেও প্রেমিকের নাম অথবা পরিচয় নিয়ে চুপই ছিলেন নায়িকা। ব্যক্তিগতই রেখেছিলেন ব্যাপারটা। ভক্ত- অনুরাগীদের আগ্রহ আর কৌতুহলকে উসকে দিয়েছেন বারংবার। যখন ঋতাভরীর ভক্তরা উদগ্রীব ঠিক তখনই সব জল্পনার অবসান করে শেষমেশ প্রেমিকের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন-RRR-এর সাফল্যে টেকনিশিয়ানদের স্বর্ণমুদ্রা উপহার অভিনেতা রামচরণের

বিয়ের কথাও শোনা যাচ্ছিল তাঁর। এবার প্রকাশ্যে এলেন ঋতাভরীর হবু বর। আনলেন ঋতাভরী নিজেই। সোশ্যাল  মিডিয়াতে শেয়ার করলেন যুগলের রোমান্টিক ছবি।সেই ছবিতে করলেন আবেগঘন মন্তব্য: “মনের মানুষের সঙ্গে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি। তুমি-ই আমার শান্তি।”

পাত্র ডাঃ তথাগত চট্টোপাধ্যায়। পেশায় মনোবিদ তথাগত ঋতাভরীর খুব ভাল বন্ধুও। প্রসঙ্গত: নায়িকা জানালেন ক্লিনিক উদ্বোধন করতে গিয়ে তাঁর সঙ্গে পরিচয়। ওই সময় থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব গভীর হয়। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগতর সঙ্গে সমাজসেবার সূত্র ধরে নায়িকার আলাপচারিতা বাড়তে থাকে । ধীরে ধীরে গভীর হয় সম্পর্ক। শোনা যায় গতবছর যখন বেশ অসুস্থ  হয়ে পড়েছিলেন ঋতাভরী  তখন প্রতিটা মূহুর্ত তথাগত তাঁর পাশে থেকেছেন তাঁর খেয়াল রেখেছেন। সম্প্রতি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।



Previous articleভোট টু প্রটেস্ট, এবার আসানসোলে তৃণমূল: আবর্জনার সাফ করার ডাক অভিষেকের
Next articleIPL: ফের হার সিএসকের, হায়দরাবাদের কাছে হারল ৮ উইকেটে