হাঁসখালিকাণ্ডে রাজ্যপালকে শুভেন্দুর নালিশ, মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব ধনকড়ের

হাঁসখালিতে নাবালিকা রহস্য মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। এই পরিস্থিতিতেই সোমবার হাঁসখালি কাণ্ডে রাজভবনে গিয়ে রাজ্যপালের(Govornor) কাছে নালিশ জানিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Shuvendu Adhikari)। এই পরই ঘটনার বিস্তারিত জানতে চেয়ে মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়(Jagdeep Dhankar)। পাশাপাশি রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন তিনি।

রামনবমীতে রাজ্যের একাধিক জেলায় হিংসা ও হাঁসখালির ঘটনায় রাজ্যপালকে অভিযোগ জানাতে রাজভবনে উপস্থিত হয়েছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে সাক্ষাতের পর এদিন টুইট করে হাঁসখালির ঘটনা এবং রামনবমীর হিংসা নিয়ে উদ্বেগপ্রকাশ করেছেন রাজ্যপাল। তাঁর দাবি, এই দুটি ঘটনাই রাজ্যের মুখ থুবড়ে পড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি, এবং মহিলাদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন তুলে দিয়েছে। মুখ্যসচিবকে চিঠি দিয়ে তিনি জানিয়েছেন, আগামী ১৩ এপ্রিলের মধ্যে এই দুটি ঘটনা নিয়ে পুঙ্খানুপুঙ্খ রিপোর্ট জমা দিতে হবে।

আরও পড়ুন:হুগলির ১২টি পুরসভার নবনির্বাচিত প্রধান ও উপপ্রধানদের সম্বর্ধনা কানাইপুর গ্রাম পঞ্চায়েতের

এদিকে হাঁসখালির ঘটনা প্রসঙ্গে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, হাঁসখালিতে খুব খারাপ ঘটনা ঘটেছে। এখন যদি কোনও ছেলেমেয়ে, কেউ কারও সঙ্গে প্রেম করে, আমার পক্ষে তাকে আটকানো সম্ভব নয়। এটা উত্তরপ্রদেশ নয় যে লাভ জিহাদ করব। এটা তার স্বাধীনতা। হ্যাঁ এটা আমরা নিশ্চয়ই দেখব, যদি কেউ কোনও অন্যায় করে তার ব্যবস্থা নেওয়া হবে। গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারির ক্ষেত্রে কোনও রং দেখা হচ্ছে না।

Previous articleATK Mohunbagan: মঙ্গলবার ব্লু স্টারের বিরুদ্ধে অনিশ্চিত রয় কৃষ্ণা
Next articleহোয়াটস অ্য়াপের ভাষায় ইংরাজির উত্তরপত্র! চক্ষু চড়কগাছ পরীক্ষকদের