ATK Mohunbagan: মঙ্গলবার ব্লু স্টারের বিরুদ্ধে অনিশ্চিত রয় কৃষ্ণা

চোটের কারণে দলে থাকছেন না সন্দেশ ঝিঙ্গানও।

মঙ্গলবার এএফসি কাপের (AFC Cup) ম্যাচে শ্রীলঙ্কার ব্লু স্টার এফসি-র বিরুদ্ধে খেলতে নামছে এটিকে মোহনবাগান। আর তার দুঃশ্চিন্তা বাগান শিবিরে। মঙ্গলবারের ম‍্যাচে অনিশ্চিত সবুজ মেরুনের গোল মেশিন রয় কৃষ্ণা (Roy Krishna)।

সূত্রের খবর, পারিবারিক কারণে ফিজি ফিরে যেতে চেয়েছেন রয়। অনুশীলনেও যোগ দেননি। বাড়ি ফেরার জন্য বিমানের টিকিটের খোঁজ করেছেন তিনি। এদিন এই নিয়ে সাংবাদিক সম্মেলনে বাগান কোচ জুয়ান ফেরান্ডো বলেন, ওর কিছু পারিবারিক কারণ রয়েছে। যদিও ও ব্লু স্টার এফসির ম‍্যাচে নামবেন কিনা তা মঙ্গলবার সকালে সিদ্ধান্ত নেওয়া হবে।”

শ্রীলঙ্কার ব্লু স্টার এফসি খুব কঠিন প্রতিপক্ষ নয়। তাই রয় কৃষ্ণ না থাকলেও খুব একটা সমস্যা হওয়ার কথা নয় এটিকে মোহনবাগানের। উল্টে চার বিদেশিকে বেছে নেওয়ার কাজটা কিছুটা সহজ হল জুয়ান ফেরান্ডোর কাছে। কারণ, রয় না থাকলে ডিফেন্সে তিরিকে ব্যবহার করতে সমস্যা হবে না তাঁর। সেক্ষেত্রে দলে সুযোগ পাবেন ডেভিড উইলিয়ামসও। চার বিদেশি ক্ষেত্রে দল হতে পারে এরকম, হুগো বৌমোস, ডেভিড উইলিয়ামস, তিরি ও জনি কাউকো। এই চার বিদেশিকে নিয়েই দল সাজাতে পারে এটিকে মোহনবাগান। কারণ কার্ল ম্যাকহিউ এখনও দলের সঙ্গে যোগ দেননি। গোল করার ক্ষেত্রে উইলিয়ামসের সঙ্গে দেখা যেতে পারে তরুণ কিয়ান নাসিরিকে।

এদিকে চোটের কারণে দলে থাকছেন না সন্দেশ ঝিঙ্গানও (Sandesh Jhingan)। জাতীয় দলের হয়ে বেলারুশের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন সন্দেশ। আর তাই তাঁকে নিয়ে বাড়তি ঝুঁকি নিতে চাইছে না এটিকে মোহনবাগান শিবির।

এএফসি কাপে অনুশীলন শুরু হওয়ার পর থেকে এখনও বল পায়ে দেখা যায়নি দেশের অন্যতম সেরা ডিফেন্ডারকে। মাঠের বাইরে রিহ্যাব করেছেন, জিমে গা ঘামিয়েছেন তবে মাঠের মধ্যে বল নিয়ে অনুশীলন করেননি সন্দেশ। তাই তিনি না থাকলে প্রীতম কোটালের সঙ্গে স্টপারে তিরিকে দেখা যেতে পারে।

আরও পড়ুন:Rajasthan Royals: অশ্বিনের রিটায়ার্ড আউট নিয়ে এবার আসরে নামল রাজস্থান রয়‍্যালস

Previous articleহুগলির ১২টি পুরসভার নবনির্বাচিত প্রধান ও উপপ্রধানদের সম্বর্ধনা কানাইপুর গ্রাম পঞ্চায়েতের
Next articleহাঁসখালিকাণ্ডে রাজ্যপালকে শুভেন্দুর নালিশ, মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব ধনকড়ের