Atk Mohunbagan: ঢাকা আবাহনীকে গুরুত্ব জুয়ানের, কৃষ্ণা না থাকায় দলের আক্রমণভাগের শক্তি কমবে, বললেন বাগান কোচ

এএফসি কাপের দ্বিতীয় ম‍্যাচে থেকে কমতে চলেছে টিকিটের দাম। সভ‍্য সমর্থকদের কথা মাথায় রেখে টিকিটের দাম রাখা হচ্ছে ১০০ টাকা।

এএফসি কাপের (AFC CUP) প্রথম ম‍্যাচে শ্রীলঙ্কার ব্লু স্টার এফসির (Blue Star Fc) বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। সেই ম‍্যাচে শ্রীলঙ্কার ক্লাবকে ৫-০ গোলে হারায় সবুজ-মেরুন। এবার এএফসি কাপের দ্বিতীয় ম‍‍্যাচে বাগানের মুখোমুখি ঢাকা আবাহনী। ধারে ভারে অনেকটাই এগিয়ে তারা। সেই ম‍্যাচে নামার আগে আবাহনীকে গুরুত্ব বাগান কোচ জুয়ান ফেরান্ডোর। আবাহনীর বিরুদ্ধে রয় কৃষ্ণার না থাকাটা দলের পক্ষে ক্ষতি বললেন বাগান কোচ।

এএফসি কাপে মোহনবাগানের পরবর্তী খেলা ১৯ এপ্রিল ঢাকা আবাহনীর বিরুদ্ধে। সেই ম‍্যাচেও পাওয়া যাবে না ফিজি তারকা রয় কৃষ্ণাকে। রয় না থাকাতে দলের আক্রমণভাগের শক্তি যে একটু কমবে, তা মেনে নিলেন জুয়ান। তবে এই নিয়ে বেশি মাথা ঘামাতে রাজি নন বাগান কোচ। বরং যে দল রয়েছেন, তাদের নিয়ে আশাবাদী জুয়ান। এই নিয়ে বাগান কোচ বলেন, “কৃষ্ণা পারিবারিক সমস্যার জন্য নেই। যারা আছে তাদের নিয়েই পরিকল্পনা করতে হবে। এবং আমি আশাবাদী ম‍্যাচের ফলাফল পজেটিভ হবে।”

এদিকে এএফসি কাপের দ্বিতীয় ম‍্যাচে কমতে চলেছে টিকিটের দাম। সভ‍্য সমর্থকদের কথা মাথায় রেখে টিকিটের দাম রাখা হচ্ছে ১০০ টাকা। এই নিয়ে মোহনবাগান সচিব দেবাশিস দত্ত বলেন,” গত ম‍্যাচে সমর্থকদের ভিড় কম হওয়ার কারণে আগামী ম‍্যাচ গুলোতে টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

আরও পড়ুন:চেনা ছবিতে কলকাতা ময়দান, বার পুজোতে ব‍্যস্ত ইস্টবেঙ্গল-মোহনবাগান

Previous articleJhalda:কাউন্সিলর তপন কান্দু খুনে ‘আমাকে মিথ্যা কেসে ফাঁসানো হয়েছে’, দাবি কলেবরের
Next articleজেরুজালেমে মসজিদে সংঘর্ষ, জখম প্রায় ৬০ জন