মহেশতলায় বিধ্বংসী অগ্নিকাণ্ডে ঝলসে মৃত মা ও দুই সন্তান

প্রতীকী ছবি

বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু একই পরিবারের তিন জন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়। আগুনে পুড়ে ছাই বাড়ির একাংশ। তবে আগুন লাগার কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন: Rishabh Pant: আরসিবির কাছে হারের কারণ হিসাবে কী ব‍‍্যাখ‍্যা করলেন পন্থ?

পুলিশ সূত্রের খবর, শনিবার রাত ১২টার পর হঠাৎই পোড়া গন্ধ পান এলাকাবাসী। কালো ধোঁয়া বের হতে দেখা যায় ওই বাড়ি থেকে। দ্রুত ওই বাড়িতে ছুটে আসেন প্রতিবেশীরা। দাউদাউ করে ওই বাড়িতে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় দমকলে। দমকলকর্মীরা আসার আগেই অবশ্য আগুন নেভানোর কাজ শুরু করে দেন বাসিন্দারা।


পরে দমকলকর্মীরা এসে পুরোদমে আগুন নেভানোর কাজ শুরু করে দেন। কিছুক্ষণের চেষ্টাতেই আগুন নিয়ন্ত্রণে এসে যায়। ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে বাড়ির বেশিরভাগ অংশই। এরপরই বাড়ির ভিতর থেকে ঝলসানো অবস্থায় উদ্ধার হয় এক মহিলা ও তাঁর দুই সন্তানের দেহ। পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানোর বন্দোবস্ত করে।

তবে ঠিক কী কারণে ওই বাড়িতে আগুন লাগল তা স্পষ্ট হয়নি। শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলেও অনুমান করা হচ্ছে। যদিও প্রথমটায় সকলেই মনে করেছিল গ্যাস সিলিন্ডার ব্লাস্টই অগ্নিকাণ্ড ঘটেছে। তবে পরে দেখা যায় সিলিন্ডার থেকে গ্যাস লিক করছে ঠিকই। তবে সেটি বিস্ফোরণ ঘটেনি। গ্যাস সিলিন্ডারটি আপাতত এলাকার পুকুরে ফেলে রাখা হয়েছে।অগ্নিকাণ্ডের সব দিক খতিয়ে দেখছে দমকল ও পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে মৃত মহিলার স্বামীকে।

Previous articleBGBS-এ ৪৯ সদস্যের প্রতিনিধি দল আনতে পেরে আনন্দিত: ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার
Next articleনিধিরাম সর্দার’ রেল! বেসরকারিকরণের জেরে চরম বিভ্রান্তি সিমলাগড় স্টেশনে