স্বেচ্ছা সহবাসেই মা হল নাবালিকা, বাবার বয়স শুনে চক্ষু চড়কগাছ

শিশুটির বাবা কে এই সন্দেহে হাসপাতাল থেকেই পুলিশ ফাঁড়িতে জানানো হয় । তখন পুলিশ জানতে পারে ওই শিশুকন্যার নাবালিকা মা বহু বছর ধরেই একটি বারো বছর বয়সী  কিশোরের সঙ্গে সম্পর্কে রয়েছে।

১৭ বছর বয়সেই একটি শিশুকন্যার(Baby Girl) জন্ম দিল নাবালিকা( Minor)কিশোরী । নাবালিকা মায়ের সন্তানের পিতৃ-পরিচয় পেয়ে চক্ষু চড়কগাছ পুলিশের। সদ্যোজাত শিশুকন্যার বাবার বয়স মাত্র বারো । ধর্ষণ (Rape) নয় স্বেচ্ছা সহবাসেই সন্তানের জন্ম দিয়ে বাবা মা হয়েছে তারা এমনটাই খবর পুলিশ সূত্রের ।

সদ্য সন্তানহারা মা-বাবাকে ‘মেজাজ দেখালেন’ সরকারি আধিকারিক, নিন্দায় সরব নেটিজেনরা

সম্প্রতি তামিলনাড়ুর(Tamilnadu) থাঞ্জাভর জেলায় ঘটেছে এই ঘটনা। সেখানকার রাজা মিরাসুদার সরকারি হাসপাতালে অন্তঃসত্ত্বা অবস্থায় ভর্তি হয় এক ১৭ বছরের নাবালিকা কিশোরী। সেখানে সে জন্ম দেয় এক শিশুকন্যার (Baby Girl) । শিশুটির বাবা কে এই সন্দেহে হাসপাতাল থেকেই পুলিশ ফাঁড়িতে জানানো হয় । তখন পুলিশ জানতে পারে ওই শিশুকন্যার নাবালিকা মা বহু বছর ধরেই একটি বারো বছর বয়সী  কিশোরের সঙ্গে সম্পর্কে রয়েছে।একসঙ্গেই থাকে তারা এবং স্বেচ্ছা সহবাসেই সন্তানের জন্ম দিয়েছে ওই যুগল । সন্তানের পিতা বারো বছরের কিশোর জানিয়েছে স্বেচ্ছায় তারা এই সিদ্ধান্ত নিয়েছে এটা কোনও ধর্ষণের ঘটনা নয় ।

ধর্ষণের অভিযোগ না হলেও যেহেতু অন্তঃসত্ত্বা হয়েছে যে সে একজন নাবালিকা তাই পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে পকসো আইনে মামলা রুজু করেছে এবং ওই কিশোর পিতাকে পুলিশ গ্রেফতার করে একটি হোমে স্থানান্তরিত করেছে।

Previous articleভারতীয় পড়ুয়াদের উচ্চশিক্ষার জন্য পাকিস্তানে না যাওয়ার পরামর্শ UGC, AICTE-র
Next articleবদলির নির্দেশ রুখতে পড়ুয়াদের বন্দি করে শাস্তির মুখে দুই শিক্ষক