আবার কি বিয়ের কথা ভাবছেন? অনুরাগীদের প্রশ্নের উত্তরে কী বললেন করিশ্মা

রণবীর আলিয়ার( Ranbir Alia) বিয়ের সময়ে থেকেই করিশ্মা কাপুরের( Karishma Kapoor)বিয়ে নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। বিবাহ বিচ্ছেদের পর সন্তানদের নিয়ে বহুদিন একা থাকছেন অভিনেত্রী। সম্প্রতি  ইন্সটাগ্রামে(Instagram)অনুরাগীদের প্রশ্নের মুখোমুখি হলেন তিনি। সেখানে এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন আবার বিয়ের কথা ভাবছেন কি ? জবাব কিন্তু বেশ সদর্থক ছিল তাঁর। শুধু  বলেছেন, ‘ডিপেন্ডস’। সেলেব সুলভ স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় হেসে উড়িয়ে দেননি বিয়ের প্রসঙ্গ বরং জল্পনাকে উস্কে দিয়েছে তাঁর এই ছোট্ট উত্তর।

প্রসঙ্গত ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন করিশ্মা । বেশিদিন সুখের হয়নি সেই দাম্পত্ত। একটি পুত্র ও কন্যার জন্ম দেওয়ার পর তাঁর বৈবাহিক সম্পর্ক ভাঙ্গনের দিকে যেতে শুরু করে। তারপর শুরু হয় বিচ্ছেদের  মামলা ,কাদা ছোড়াছুড়ি  এবং তারপর বিবাহবিচ্ছেদ ।২০১৬ সাল থেকে দুই সন্তান নিয়েএকাই থাকছেন করিশ্মা।

আরও পড়ুন:মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে রাজনৈতিক স্বার্থে ব্যবহার: বিজেপির বিরুদ্ধে ক্ষুব্ধ ‘শহিদ’ পরিবারের সদস্যরা

কদিন আগেই টিনসেল টাউনে মোস্ট হ্যাপেনিং কাপলের চারহাত এক হল।ঘটনাচক্রে সেই বিয়ের দুলহা রণবীর করিশ্মার তুতো ভাই। ভায়ের বিয়েতে পঞ্জাবি সংস্কৃতি মেনে কলিরা রীতি
উদযাপনের সময় কনে আলিয়ার হাতের সোনার কলিরা করিশ্মার হাতে ঝরে পড়ে। তাঁতেই আনন্দে উত্তেজনায় আত্মহারা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেই নিয়ে বেশ মাতামাতিও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ এই কলিরা রীতি অনুযায়ী কনের হাত ঝাঁকানো গয়না যাঁর হাতে গিয়ে পড়বে ধরে নেওয়া হয় তাঁর বিয়ের ফুল ফুটবে খুব শীঘ্রই। কাজেই বিয়ে বিয়ে রব উঠেছে করিশ্মা কাপুরের বেশ কিছুদিন আগে থেকেই । রাজা হিন্দুস্থানি, দিল তো পাগল হ্যায় ,জুবেইদা, খ্যাত এই অভিনেত্রী বিয়ের ফুল কবে ফুটবে সেটাই এখন দ্যাখার।




Previous articleবিজেপির সঙ্গে সম্পর্কে ফাটল? নীতীশের তেজস্বী ঘনিষ্ঠতায় বিহার রাজনীতিতে গুঞ্জন