Arun Lal:বিয়ের পর রেস্তোরাঁ খুলতে চান অরুণ লালের হবু স্ত্রী বুলবুল সাহা

বিয়ের পর নিজের একটি শখ পূরণ করতে চলেছেন বুলবুল। সূত্রের খবর, বিয়ের পর সংসার সামলে নিজের একটা রেস্তোরাঁ খুলতে চান বুলবুল।

সোমবার বিয়ে করতে চলেছেন প্রাক্তন ক্রিকেটার তথা বাংলা দলের কোচ অরুণ লাল (Arun Lal)। পাত্রী বুলবুল সাহা (Bulbul Saha)। ইতিমধ্যেই গায়ে হলুদ হয়ে গিয়েছে তাদের। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পাত্রী বুলবুল সাহা। সোমবার বিয়ে। বিয়েতে থাকছে এলাহি আয়োজন। সূত্রের খবর সোমবার অতিথিদের জন্য থাকছে চিংড়ি মাছের মালাইকারি, ফিস ফ্রাই, মটন কষা, ছানার মহিমা, আম দই।

বিয়ের পর নিজের একটি শখ পূরণ করতে চলেছেন বুলবুল। সূত্রের খবর, বিয়ের পর সংসার সামলে নিজের একটা রেস্তোরাঁ খুলতে চান বুলবুল। সূত্রের খবর, রান্না করতে ভালবাসেন বুলবুল। ২০১৯ সালে একটি রান্নার প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, বুলবুল রান্না করতে ভালবাসেন। এরপাশাপাশি খেতে এবং খাওয়াতেও ভালোবাসেন। সেই কারণেই একটা রেস্তোরাঁ খোলার ইচ্ছে রয়েছে তাঁর।”

বেশ কয়েক বছর আগে এক বন্ধুর পার্টিতে অরুণ লালের সঙ্গে আলাপ হয়েছিল বুলবুলের। সেখান থেকেই কথাবার্তা চলতে থাকে দুইজনের। এরপরেই মনোজ তিওয়ারি (Manoj Tiwary), সুদীপ চট্টোপাধ্যায়দের কোচের সঙ্গে প্রেম হয় বুলবুলের।

অরুণ লালের প্রকৃতি প্রেম, গরীবদের সাহায্য করার ইচ্ছে এবং পশু-পাখিদের প্রতি ভালবাসা দেখে প্রেমে পড়ে যান বুলবুল। সোমবার বিয়ের অনুষ্ঠানে আসতে পারেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)।

সৌরভ গঙ্গোপাধ্যায় বুলবুলের পারিবারিক বন্ধু। আর সেই সূত্রেই বোর্ড সভাপতির সঙ্গে ভাল সম্পর্ক বুলবুলের। অরুণ লালের প্রথম পক্ষের স্ত্রী রিনা দীর্ঘদিন ধরেই অসুস্থ। তাঁর সম্মতি নিয়েই ফের বিয়ে করছেন অরুণ লাল।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleকোভিডের ধাক্কা সামলাতে লাগবে আরও ১২ বছর : রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া