মে দিবসে ৩৩-এ পা অনুষ্কার, কী সারপ্রাইজ গিফট পেলেন বিরাট ঘরণী

আজ অর্থাৎ পয়লা মে  ৩২ পেরিয়ে ৩৩ এ পা রাখলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka Sharma)। মে দিবসে শুভেচ্ছার বন্যা সোশ্যাল  মিডিয়ায়। কিন্তু সবাই অপেক্ষায় ছিলেন বিরাটের পোস্টের  জন্য। অবশেষে স্ত্রীর জন্মদিনে(Birthday) ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে আবেগঘন পোস্ট  দিলেন স্বামী বিরাট কোহলি( Virat Kohli)। লিখলেন, ‘ভাগ্যিস তুমি জন্মেছিল, জানিনা তুমি না থাকলে কী হতো।’

এই মূহুর্তে আই পি এল নিয়ে ব্যস্ত বিরাট । ভরা ক্রিকেট মরশুম। অনুষ্কাকে মাঝেমধ্যেই স্টেডিয়ামে দেখতে পাওয়া যাচ্ছে। স্বামীর পাশে থাকছেন তিনি। ৩০ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে এবারের প্রথম অর্ধশত রান করে পত্নী অনুষ্কাকে আগাম জন্মদিনের সারপ্রাইজ গিফট দিয়ে দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্সের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। এইদিন অনুষ্কা নিজে উপস্থিত  ছিলেন গ্যালারিতে। স্বামীর সাফল্যে উচ্ছসিত হতে দেখা গেছে তাকে।

প্রসঙ্গত ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটে ডাক পড়ে বিরাট অনুষ্কার। তখনও তাঁরা বিরুষ্কা হননি। সেখান থেকে রূপকথার  প্রেমকাহিনীর শুরু। তারপর একটু একটু করে ভাল লাগা, প্রেম এবং শেষে পরিণয়। অভিনেত্রী ,প্রেমিকা ,স্ত্রী এর পর এখন অনুষ্কা একজন মা। গত ১১ জানুয়ারি জন্ম নিয়েছে  বিরাট অনুষ্কার মেয়ে ভামিকা। দুই থেকে তিন হয়েছেন তাঁরা। ভীষণ খুশি বিরুষ্কা দম্পতি। মেয়ের বয়স দুমাস পেরতেই অনুষ্কা সবাইকে অবাক করে আবার ফিরে গেছেন শুটিং ফ্লোরে।

Previous articleউত্তরপ্রদেশে গণধর্ষণের ভিডিও ভাইরাল, তীব্র ক্ষোভ প্রকাশ তৃণমূলের