বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে খুন স্বামী! আটক স্ত্রী, গ্রেফতার প্রেমিক

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে এক ব্যক্তির খুন হওয়ার অভিযোগ উঠল ধনেখালির (Dhanekhali) ভান্ডারহাটির দুলে পাড়ায়। ২৯ এপ্রিল অঞ্চলের একটি বাড়ির কুয়োর মধ্যে বস্তা বন্দি অবস্থায় একটি মৃতদেহ উদ্ধার করে ধনেখালি থানার পুলিশ (Police)। মৃতের নাম সনাতন মাল(৪৬), বাড়ি জাঙ্গিপাড়া থানার মহেশপুর এলাকায়।

পুলিশ জানতে পারে, খুন হওয়ার আগে তিনি তাঁর স্ত্রী চাঁপা মালকে আনতে শ্বশুরবাড়ি ভান্ডারহাটিতে এসেছিলেন। এরপরই চাঁপা মালকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই আসল ঘটনা বেরিয়ে আসে। শনিবার, রাতে চাঁপার প্রেমিক বেচারাম মালিককে (Becharam Malik) গ্রেফতার করে পুলিশ।

পুলিশি জেরায় বেচারাম জানান, গত ২৮ এপ্রিল সন্ধেয় সনাতনকে ডেকে নিয়ে যান। বাড়িতে নিয়ে গিয়ে প্রথমে মদ্যপান করান। পরে গলায় তার জড়িয়ে এবং মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করেন। গভীর রাতে বস্তায় বেঁধে বেচারমের বাড়ি থেকে তিনশো মিটার দূরে একটি বাড়ির কুয়োর ঢাকানা খুলে ফেলে দেন।

২৯ এপ্রিল সকালে ওই বাড়ির বাসিন্দারা জল তোলার সময় জলের রং দেখে সন্দেহ হওয়ায় কুয়োর ঢাকনা খুলে বস্তাবন্দি অবস্থায় মৃতদেহ দেখতে পান। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করে মৃতের স্ত্রী চাঁপা মালকে আটক করে এবং তাঁর প্রেমিক বেচারাম মালিককে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন- Kiff: শেষদিনে অপর্ণার ছবি ‘দ্য রেপিস্ট’ ম্যাজিক দেখাল পর্দায়

 

 

Previous articleবিমানের জ্বালানির দামে সর্বকালের রেকর্ড! কোপ পড়ল আকাশপথে