‘এখন আমি সুস্থই আছি,’ হাসপাতাল থেকে ফিরেই ভক্তদের উদ্দেশ্যে ভিডিয়ো বার্তা ধর্মেন্দ্রর

দিন চারেক আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অসুস্থ হয়ে পড়েছিলেন কিংবদন্তী অভিনেতা ধর্মেন্দ্র(Dharmendra)। তড়িঘড়ি আইসিইউ তে(ICU)ভর্তি করতে হয়েছিল তাঁকে। অবশেষে সংকটমুক্ত হয়ে বাড়ি ফিরলেন ধরম পা জী। বাড়ি ফিরেই অনুরাগীদের উদ্দেশ্যে  দিলেন ভিডিয়ো বার্তা । জানা গেছে ,পিঠে ব্যথার জন্য সমস্যা হয়েছিল তাঁর। এও শোনা গেছে আই সিইউ থেকে বেরনোর পর ধর্মেন্দ্র পুত্র সানি দেওল(Sunny Deol) নাকী দেখা করতে গিয়েছিলেন বাবার সঙ্গে। যদিও এই ঘটনার সত্যতা জানা যায়নি ।

চার দিন আগেই পিঠে হ্যাঁচকা টান লেগে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। তারপরেই রুটিন পরীক্ষার  জন্য  মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি  হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। রবিবার  বাড়ি ফিরেই নিজেই টুইট করে ভিডিয়ো বার্তা দিলেন ধর্মেন্দ্র। সেখানে তিনি বলেন, ‘বন্ধুরা বাড়াবাড়ি কিছু করবেন না। আমি করেছি এবং ভুগেছি। পিঠে খুব যন্ত্রণা হয়েছিল। আপনারাও সতর্ক থাকুন। চারদিন খুব কষ্ট হয়েছে। যদিও এখন আমি সুস্থই আছি।’
অপর একটি সূত্রের খবর ধর্মেন্দ্রর হার্ট ব্লকের সমস্যা রয়েছে দীর্ঘদিন । এছাড়া বয়সজনিত নানা সমস্যাও রয়েছে। তবে খুব বেশি শারীরিক জটিলতা তাঁর আপাতত দ্যাখা দেয় নি।

আরও পড়ুন:তৃণমূলের তৃতীয়বারের জয়ের বর্ষপূর্তি: ‘মা-মাটি-মানুষ দিবস’ ঘোষণা মমতার, ধন্যবাদ অভিষেকের

প্রসঙ্গত ৮৬ বছর বয়সেও কিন্তু দাপিয়ে অভিনয় করছেন ধর্মেন্দ্র। বর্তমানে ‘আপনে’ ছবির সিক্যুয়ালে কাজ করছেন তিনি। ২০০৭ সালে ওই ছবিটি রিলিজ করেছিল। ‘আপনে’ ছবিতে বাবার সঙ্গে ছিলেন পুত্র সানি ও ববি দেওল । সিক্যুয়ালেও ধর্মেন্দ্রর সঙ্গে অভিনয় জোট বাঁধছেন সানি ,ববি এবং নাতি করণ দেওলও।
রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত ‘রকি আউর রানি কি প্রেম কাহিনী’ ছবিতেও দেখা যাবে ধর্মেন্দ্রকে।এখানে তাঁর সঙ্গে থাকবে  জয়া বচ্চনও। আবার ঠিক ৪৮ বছর পর দুজনে একসঙ্গে সিলভার স্ক্রিনে কাজ করছেন। শেষবার দুই অভিনেতাকে একসঙ্গে  দেখা গিয়েছিল ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার  ছবি শোলে তে।




Previous articleতৃণমূলের তৃতীয়বারের জয়ের বর্ষপূর্তি: ‘মা-মাটি-মানুষ দিবস’ ঘোষণা মমতার, ধন্যবাদ অভিষেকের