শাহি সাক্ষাৎ পেলেন অনন্ত মহারাজ, কী আলোচনা হল?

অনন্ত মহারাজ ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হোটেলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নীশিথ প্রামাণিক, সাংসদ রাজু বিস্তা ও জয়ন্ত রায়, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

বাংলায় একুশের বিধানসভা নির্বাচনে গো-হারের পর এই প্রথম বঙ্গে পা রাখলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দু’দিনের রাজ্য সফরে একাধিক সরকারি কর্মসূচিতে যোগ দিচ্ছেন তিনি। এদিন বিকেলে শিলিগুড়িতে রাজনৈতিক সভাও করলেন অমিত শাহ। যারপর হোটেলে তাঁর সঙ্গে দেখা করলেন গ্রেটার কুচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের শীর্ষনেতা অনন্ত মহারাজ।

এদিন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ-এর পর বাইরে এসে সংবাদ মাধ্যমকে অনন্ত মহারাজ জানান, তিনি কখনও তৃণমূলের মঞ্চে যাননি। তবে তৃণমূলের অনেক মন্ত্রী বিভিন্ন সময়ে তাঁর কাছে গিয়েছিলেন। তবে শাহ সাক্ষাতে কী আলোচনা হল, তা কিন্তু খোলসা করেননি গ্রেটার কুচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের শীর্ষনেতা।

এদিন অনন্ত মহারাজ ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হোটেলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নীশিথ প্রামাণিক, সাংসদ রাজু বিস্তা ও জয়ন্ত রায়, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, এর আগে একুশের বিধানসভা ভোটের সময় অসমে অনন্ত মহারাজের বাসভবনে গিয়েছিলেন অমিত শাহ। যদিও সম্প্রতি, বীর চিলা রায়ের জন্মজয়ন্তীর অনুষ্ঠানে একমঞ্চে অনন্ত মহারাজের সঙ্গে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। যা নিয়ে তুঙ্গে উঠেছিল রাজনৈতিক জল্পনা।

আরও পড়ুন- তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি: গুরুত্ব কমলো পার্থর, এবার চেয়ারম্যান বক্সি

Previous articleতৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি: গুরুত্ব কমলো পার্থর, এবার চেয়ারম্যান বক্সি