DHFC: সোমবার থেকে প্রস্তুতি শুরু অভিষেকের ক্লাবের, দলের গোলকিপার কোচ হলেন অভ্র

বড় ক্লাব খেলা তীর্থঙ্কর সরকার, অভিষেক দাসের সঙ্গে ময়দানে পরিচিত মুখ ফুলচাঁদ হেমব্রম, গৌতম কুজুর, সন্দীপ পাত্ররা সই করেছেন দলে।

সোমবার থেকে সল্টলেকের বিধাননগর পুরসভার মাঠে প্রস্তুতি শুরু করছে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাব ডায়মন্ড হারবার এফসি (DHFC)। কোচ কৃষ্ণেন্দু রায়ের অধীনে প্রস্তুতি শুরু করছে ডিএইচএফসি। হেড কোচ কিবু ভিকুনা শহরে আসার আগেই প্রস্তুতিতে নেমে পড়ছে ডায়মন্ড হারবার এফসি।

কলকাতা লিগের প্রথম ডিভিশনে খেলবে দল। তার জন্য সোমবার বিকেল থেকে সল্টলেকের বিধাননগর মাঠে অনুশীলন শুরু করবে ডায়মন্ড হারবার এফসি। তার আগে দুপুরে ফুটবলারদের সঙ্গে একটি বৈঠকে বসবেন ক্লাব কর্তরা। তবে প্রথম দিন বল নিয়ে অনুশীলন হবে না। ফুটবলারদের সঙ্গে পরিচয় করবেন কোচ এবং সাপোর্ট স্টাফরা। তার পর ফুটবলারদের সঙ্গে কোচিং স্টাফের আলোচনায় ঠিক হবে, কীভাবে এগোবে কলকাতা লিগের জন্য দলের প্রস্তুতিপর্ব। শনিবার চূড়ান্ত হয়েছে দলের গোলকিপার কোচের নাম। ইস্টবেঙ্গলের প্রাক্তন গোলকিপার অভ্র মণ্ডল দলের গোলকিপিং কোচের দায়িত্ব সামলাবেন। স্পেন থেকে কিবু নিয়ে আসবেন ফিজিক্যাল ট্রেনারকে।

এই নিয়ে কোচ কৃষ্ণেন্দু বলেন, ‘‘কিবু সম্ভবত ১৫ মে বা তার পর শহরে আসবে। তার আগে আমরা খেলোয়াড়দের ফিটনেসের দিকে নজর দিতে চাই। তবে প্রতিদিন অনুশীলন হবে নাকি সপ্তাহে তিন-চার দিন করব, সেটা সোমবার খেলোয়াড়দের সঙ্গে আলোচনার পরই ঠিক করব। কথা বলব ক্লাব কর্তাদের সঙ্গেও।’’

১৬-১৭ জন ফুটবলার প্রথম দিন থাকবেন দলের প্রস্তুতি শুরুর দিন। বড় ক্লাব খেলা তীর্থঙ্কর সরকার, অভিষেক দাসের সঙ্গে ময়দানে পরিচিত মুখ ফুলচাঁদ হেমব্রম, গৌতম কুজুর, সন্দীপ পাত্ররা সই করেছেন দলে। সোমবার বাংলা দলের গোলকিপার প্রিয়ন্ত সিংয়ের সঙ্গে কথা হবে কর্তাদের। প্রিয়ন্ত চূড়ান্ত হলে তিনিই হবেন দলের এক নম্বর কিপার। জেলা ও ভিনরাজ্যের ফুটবলারদের রাখা হয়েছে শহরের একটি হোটেলে। কয়েক দিনের মধ্যে ব্যবস্থা হবে ক্লাবের নিজস্ব টিম বাসের।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleসাড়ম্বরে পালিত হচ্ছে ২৫শে বৈশাখ