Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল চেন্নাই সুপার কিংস। রবিবার তারা ৯১ রানে হারিয়ে দিল দিল্লি ক্যাপিটালসকে। কলকাতা নাইট রাইডার্সকে সরিয়ে পয়েন্ট তালিকায় আটে উঠে এল তারা। কলকাতা নেমে গেল নয়ে।

২) আবার কি আইপিএলে ফিরছেন ক্রিস গেইল। ইঙ্গিত ইউনিভার্সাল বসের। ক্রিস গেইলকে আইপিএলে না খেলতে দেখে ভক্তরা খুবই হতাশ। এ নিয়ে নানা ধরনের জল্পনা-কল্পনাও চলছিল, কিন্তু এবার সেই রহস্য থেকে পর্দা সরিয়ে দিলেন স্বয়ং  ক্রিস গেইল।

৩) সানরাইজার্স হায়দরাবাদকে  হারিয়ে প্লে-অফের রাস্তা কার্যত পাকা করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রবিবার হায়দরাবাদকে তারা হারাল ৬৭ রানে। প্রথমে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৯২ রান করে আরসিবি। জবাবে ১২৫ রানেই শেষ কেন উইলিয়ামসনদের ইনিংস।

৪) ফের প্রথম বলে আউট বিরাট কোহলি । এ বারের আইপিএলেই তিন বার এমন কাণ্ড ঘটালেন তিনি। ক্রিকেটের ভাষায় যাকে বলা হয় ‘গোল্ডেন ডাক’। জগদীশ সুচিতের বলে হায়দরাবাদ ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে দেন বিরাট।

৫) জরে আক্রান্ত পৃথ্বী শ। জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি তিনি। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন তিনি। দিল্লি ক্যাপিটালসের অংশ পৃথ্বী শ-এর জ্বর। রবিবার, পৃথ্বী হাসপাতাল থেকে তার ছবি শেয়ার করেছেন।

৬) ফের করোনার থাবা দিল্লি ক‍্যাপিটালস শিবিরে। সূত্রের খবর, করোনায় আক্রান্ত দিল্লি দলের এক নেট বোলার । আইপিএলের নিয়ম অনুযায়ী ওই বোলারের আবার করোনা পরীক্ষা করা হবে।

আরও পড়ুন:Breakfast News: ব্রেকফাস্ট নিউজ

 

 

 

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ
Next articleJet Airways: ফের ডানা মেলতে পারে জেট