বিলেত ফেরত দম্পতিকে নৃশংসভাবে খুন, গ্রেফতার ২

বিদেশ থেকে বাড়ি ফিরে এমন মর্মান্তিক পরিণতি যে হতে পারে তা কল্পনাও করতে পারেননি চেন্নাইয়ের দম্পতি। আমেরিকা থেকে ফিরতেই গাড়ির চালকের হাতে খুন হতে হয় বিলেত ফেরত দম্পতিকে। এমনকী খুন করে ওই দম্পতিরই একটি খামার বাড়িতে নিয়ে গিয়ে পুঁতে দেয় অভিযুক্ত। ঘটনায় দু’জনইকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন:Himashree Roy: রাজ‍্য অ‍্যাথলেটিক্স মিটে মহিলাদের ১০০ মিটার দৌড়ে নতুন রেকর্ড গড়লেন হিমাশ্রী রায়


পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট শ্রীকান্ত (৬০) এবং তাঁর স্ত্রী অনুরাধা (৫৫) শনিবার আমেরিকায় মেয়ের কাছ থেকে বাড়ি ফেরেন।ওই দিনই নৃশংসভাবে খুন করে তাঁদের গাড়ির চালক ও তাঁর সহযোগী। খুনের পর কোনও প্রমাণ না রাখতে বাড়ির খামারেই পুঁতে দেওয়া হয় ওই দম্পতিকে। এরপর অভিযুক্তরা পাঁচ কোটি টাকা মূল্যের গয়না নিয়ে পালিয়ে যায়। যার মধ্যে ছিল প্রায় ৯ কেজি সোনা।  দু’জনেরই টাকা-গয়না হাতিয়ে নেপাল পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল।এদিকে মা-বাবার ফোন না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন শ্রীকান্তর মেয়ে।  তিনি এক আত্মীয়কে ফোন করে খোঁজ নিতে বলেন। আত্মীয় জানান বাড়ি তালা দেওয়া। দম্পতির কোনও খোঁজ না মেলায় পুলিশে অভিযোগ জানানো হয়।


পুলিশ তদন্ত শুরু করতেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। এরপরই শ্রীকান্তর ফোন ট্রেস করা হয়। তাতেই সন্দেহ আরও বাড়ে। শেষে চেন্নাইয়ের বাইরের ওই ফার্মহাউসে গিয়ে পৌঁছান তদন্তকারী অফিসাররা। সেখানকার দরজাও বাইরে থেকে বন্ধ করা ছিল। দরজা খুলে ভিতরে ঢুকে রক্তের দাগ দেখতে পান পুলিশকর্মীরা। একটু খোঁজাখুঁজি করতেই দম্পত্তির দেহের সন্ধান পাওয়া যায়। সেখান থেকে দেহ দুটিকে উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই নিখোঁজ ছিল চালক। পুলিশ চালক কৃষ্ণান এবং তার বন্ধু রবিকে অন্ধ্রপ্রদেশের ওঙ্গোল থেকে গ্রেফতার করে। অত্যাধুনিক ট্র্যাকিং সিস্টেম ব্যবহার করে তাদের গ্রেফতার করা সম্ভব হয়।


ধৃতদের কাছ থেকে পাঁচ কোটি টাকা ও ৯ কিলোগ্রাম সোনা উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, দম্পতির বাড়িতে প্রচুর টাকা নগদ রয়েছে বলেই ধারণা ছিল কৃষ্ণার। শ্রীকান্ত এবং তাঁর স্ত্রী আমেরিকায় গেলেই চুরি করার পরিকল্পনা করেছিল সে। কিন্তু বাড়ির চাবি না মেলায় তা করতে পারেনি। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য লুক্লিয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Previous article১০০ দিন পর মা-মেয়ের মিলন, মাতৃদিবসে ঘরে ফিরল প্রিয়াঙ্কা-কন্যা
Next articleচট শিল্পের ত্রিপাক্ষিক বৈঠকে আমন্ত্রণ না পেয়ে চটলেন অর্জুন, তোপ গোয়েলকে