Entertainment: অমিতাভ -শাহরুখ এর পরবর্তী প্রজন্মের হাত ধরে ফিরছে ‘আর্চি ‘

জোয়া আখতার পরিচালিত এই ছবির হাত ধরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ হতে চলেছে বলিউডের তিন সেলেব সন্তানদের। অগস্ত্য নন্দা, সুহানা খান(Suhana Khan) ও খুশি কাপুর(Khushi kapoor)।

নস্টালজিয়া (Nostalgia) আবারও ফিরছেন সেলুলয়েডে। ষাটের দশকের কমিক নিয়েই শাহরুখ(Shahrukh Khan), অমিতাভ(অমিতাভ bachhan) -শ্রীদেবী(Shreedevi) দের পরবর্তী প্রজন্ম এবার পর্দায়। আর এদের সবাইকে নিয়ে কাজ করছেন পরিচালক জোয়া আখতার(Zoya Akhtar)।


ছোটবেলা এবার পর্দায় ধরা দেবে ভেরোনিকা (Veronica), বেটি জাগহেডরা এবার ২০২২-এ নতুন করে জায়গা করে নেবে দর্শকদের হৃদয়ের মণিকোঠায়।জোয়া আখতার পরিচালিত এই ছবির হাত ধরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ হতে চলেছে বলিউডের তিন সেলেব সন্তানদের। অগস্ত্য নন্দা, সুহানা খান(Suhana Khan) ও খুশি কাপুর(Khushi kapoor)। এভাবে বললে আরও ভালো হয়, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য শাহরুখ কন্যা সুহানা, এবং শ্রীদেবীর কন্যা খুশি।জোয়া আখতার পরিচালিত ছবিটির সহ প্রযোজনায় আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া। ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে।

ছোটবেলায় কমিকসে তারা চরিত্ররা এবার জীবন্ত হতে চলেছে। উচ্ছ্বসিত অমিতাভ বচ্চনের, মেয়েকে পর্দায় দেখতে পাওয়ার আনন্দে মাতোয়ারা শাহরুখ।ছবির প্রথম ঝলকেই বাজিমাত সুহানার।এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির।



Previous articleআমিই খুন করেছি, যা সাজা হয় হবে: ছাত্রীর খুন আদালতে কবুল সুশান্তর